Mumbai Shocker: হাতের শিরা কেটে বহুতল থেকে ঝাঁপ প্রেমিকের, পেটে ছুরি চালিয়ে আত্মহননের চেষ্টা প্রমিকার
প্রতীকী ছবি(Photo Credit :PTI)

মুম্বই, ১ অক্টোবর: হাতের শিরা কেটে বহুতল থেকে ঝাঁপ দিলেন যুবক। মঙ্গলবার সাত সকালে মুম্বইয়ের মালাডে (Malad) এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। এদিকে দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। আবাসনে মৃত যুবকের ফ্ল্যাটে মেলে আর এক তরুণীকে। রক্তে ভাসছে বিছানা, ওই তরুণীর পেটে কেউ ছুরি চালিয়েছে। অত্যন্ত আশঙ্কাজনক অবস্থায় তরুণীকে উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তিনি আত্মঘাতী হওয়ার জন্যই নিজেকে আঘাত করেছেন না কি তাঁকে কেউ আক্রমণ করেছে। তা এখনও স্পষ্ট নয়। মৃত ব্যক্তি একটি ফার্মে হাউসকিপিংয়ের কাজ করতেন। আর চিকিৎসাধীন তরুণী দ্বাদশ শ্রেণির ছাত্রী। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

জানা গিয়েছে, তরুণীর সঙ্গে ওই যুবকের প্রেমের সম্পর্ক ছিল, গত দেড় বছর ধরে তাঁরা এই সম্পর্কে রয়েছেন। মঙ্গলবার আত্মহননের খবর পেয়েই ঘটনাস্থলে যায় পুলিশ। মৃত যুবকের ফ্ল্যাটে ঢুকতে গেলে দেখা যায় সেটির দরজা বন্ধ। দরজা ভেঙেই পুলিশকে ঢুকতে হয়। ঘরের মধ্যে বিছানায় পড়ে তরুণী, তাঁর পাশে একটি ছুরি। অন্যটির দেখা মেলে ব্যালকনিতে যেখান থেকে যুবক নিচে ঝাঁপ দিয়েছেন। আরও পড়ুন-Bihar Wrecked by Rains:বিহারে বন্যার বলি ৪০ দুর্গত এলাকা থেকে চলছে দেহ উদ্ধার, বিপর্যয় রুখতে সাহায্যের আশ্বাস রাষ্ট্রসংঘের

প্রতিবেশীরা জানিয়েছেন, সম্প্রতি এই সম্পর্কের কথা ওই যুবক তরুণীর পরিবারকে জানান, তারপর থেকে ঘনঘনই তরুণীর বাড়িতে আসছিলেন তিনি। এদিন সকাল থেকেই দুজনের মধ্যে ফাটাফাটি ঝগড়া হয়েছে। চেঁচামেচির চোটে পড়শিদের কান পাতাই দায় হয়েছে। আহত তরুণীর দাদা পুলিশকে জানিয়েছেন, বোনের বয়ফ্রেন্ড বিয়ে নিয়ে ভীষণ উত্তেজিত ছিল। পান থেকে চুন খসলেই খুব রেগে যাচ্ছিল। গত তিনদিন তো এনিয়ে বার কয়েক খটাখটিও লেগেছে দুজনের মধ্যে। তবে তার পরিণতি যে এমন মর্মান্তিক হতে চলেছে তা বোঝা যায়নি। কী কারণে দুজন এমন নিদারুণ সিদ্ধান্ত নিলেন তা-ও স্পষ্ট নয়। যতক্ষণ না তরুণী সুস্থ হচ্ছেন ততক্ষণ প্রকৃত ঘটনাটিও জানা যাবে না। সাতসকালে এহেন ঘটনাকে কেন্দ্র করে মালাডের ওই বহুতলে নেমেছে শোকের ছায়া।