Madhya Pradesh: ঋণের দায়ে জর্জরিত দম্পতি, একসঙ্গে বাবা-মায়ের মৃতদেহ উদ্ধার করল ছেলে
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

ঋণের দায়ে জর্জরিত দম্পতি, পরিণতি আত্মহত্যা। মধ্যপ্রদেশের (Madhya Pradesh) সাগর জেলায় বাড়ি থেকে একসঙ্গে বাবা-মায়ের মৃতদেহ উদ্ধার করল ছেলে। জেলা সদর দফতর থেকে ৭০ কিলোমিটার দূরে বিনা শরের নন্দন কলোনি এলাকায় চিকিৎসক দম্পতির এমন নির্মম পরিণতিতে হতবাক প্রতিবেশী। ঘর থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট।

আরও পড়ুনঃ সিমলায় তাসের ঘরের মত ভেঙে পড়ল পাঁচ তলা বহুতল, দেখুন ভিডিয়ো

পুলিশ সূত্রে খবর, মৃত বলবীর এবং মঞ্জু উভয়েই রাজ্য স্বাস্থ্য বিভাগের চিকিৎসক ছিলেন। কুরওয়াইয়ের কমিউনিটি হেলথ সেন্টারে চিকিৎসক ছিলেন বলবীর। আর বিনা সিভিল হাসপাতালের গাইনোকোলজিস্ট ছিলেন মঞ্জু। দম্পতির ছেলে শহরের বাইরে থাকেন পড়াশোনার জন্যে। শনিবার সকালে বাড়ি ফিরে ছেলে দেখেন বাবার দেহ ফ্যান থেকে ঝুলছে। মায়ের দেহ বিছানায় পড়ে। দিক্বিদিক শূন্য হয়ে তিনি খবর দেন পুলিশে।

আরও পড়ুনঃ রশ্মিকা মন্দনার ডিপ ফেক ভিডিয়ো কাণ্ডে অন্ধ্রপ্রদেশ থেকে গ্রেফতার মূল অভিযুক্ত

পুলিশের প্রাথমিক অনুমান, কোন বিষাক্ত পদার্থ সেবন বা ইনজেকশনের মাধ্যমে শরীরে প্রবেশ করিয়ে আত্মহত্যা করেছেন মঞ্জুদেবী। আর ঘরের ফ্যানের সঙ্গে ঝুলে নিজেকে শেষ করেছেন বলবীর। দম্পতির ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। আর তাতেই ঋণে ডুবে থাকার কথা লিখে গিয়েছেন দম্পতি। চিকিৎসক দম্পতির অস্বাভাবিক মৃত্যুর মামলা রজু করেছে পুলিশ। চলছে তদন্ত।