Kollam: মেয়েকে ধর্ষণের অভিযোগে ধৃত ব্যক্তি, অন্তঃসত্ত্বা ১৩ বছরের কিশোরী
প্রতীকী ছবি (Photo Credits: Pxhere)

কোল্লাম, ১৩ ফেব্রুয়ারি: নিজের মেয়েকে ধর্ষণ (Rape) করার অভিযোগে ধৃত এক ব্যক্তি। কেরালার কোল্লামের (Kollam) ছাথান্নুরের ঘটনা। ১৩ বছরের ওই কিশোরী ধর্ষণের কারণে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। কিশোরী দাদার বন্ধু ২২ বছরের একটি যুবককেও এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, মেয়েটি এখন তিন মাসের অন্তঃসত্ত্বা। সম্প্রতি কিশোরীর পেটে ব্যথা হয়। এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে পরীক্ষার পর চিকিৎসা অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়ে জানতে পারে। তারপরই গোটা ঘটনা সামনে আসে।

কিশোরীকে চেক-আপ করার পরে চিকিৎসকরা পুলিশ এবং চাইল্ডলাইনকে জানিয়েছিলেন যে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। এরপর কিশোরীকে কাউন্সেলিং করা হয়েছিল। প্রথম কাউন্সেলিং সেশনে সে জানায় যে তার বন্ধুর ভাই তাকে ধর্ষণ করেছিল। তার বক্তব্যের ভিত্তিতে পুলিশ ২২ বছর বয়সী ওই যুবককে গ্রেপ্তার করেছে। সম্প্রতি দ্বিতীয় কাউন্সেলিং চলাকালীন কিশোরী তার বাবার জড়িত থাকার বিষয়টি প্রকাশ করে। আরও পড়ুন: India vs England 2nd Test 2021: ক্যারিয়ারের সপ্তম টেস্ট শতরান রোহিত শর্মার, ধাক্কা কাটিয়ে ছন্দে ভারত

পুলিশ জানিয়েছে, তারা মামলার তদন্তের গতি আরও তীব্র করেছে। সবদিক খতিয়ে দেখা হচ্ছে। ধৃতদের বিরুদ্ধে পকসো আইনের একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।