Chhattisgarh BJP Leader Killed: নারকীয় হত্যা,পরিবারের সামনেই বিজেপি নেতাকে কুপিয়ে খুন মাওবাদীদের
প্রতীকী ছবি

বিজপুর, ৬ ফেব্রুয়ারিঃ দিনে দিনে বাড়ছে মাওবাদীদের দৌরাত্ম্য। মাওবাদীদের আরও এক নিষ্ঠুরতার পরিচয়। ছত্তিশগড়েরের (Chhattisgarh) বিজপুরে এক বিজেপি নেতাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে পরিবারের সদস্যদের সামনেই নৃশংসভাবে কুপিয়ে খুন করল মাওবাদীরা (Chhattisgarh BJP Leader Killed)। মৃত ওই বিজেপি নেতার নাম নীলকান্ত কাক্কেম।

আরও পড়ুনঃ পরকীয়ায় জড়িয়ে প্রেমিকের সঙ্গে মিলে নিজের ১৩ বছরের ছেলেকে খুনের অভিযোগ

পুলিশ জানায়, বিগত ১৫ বছর ধরে নীলকান্ত বিজপুরের উসর ব্লকের বিজেপি মাদল সভাপতি ছিলেন। ৫ ফেব্রুয়ারি পাইক্রমে এক বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে বিজেপি নেতার উপর হামলা করে মাওবাদীরা। পরিবার এবং প্রতিবেশীর সামনেই কোদাল সহ একাধিক ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয় নীলকান্তকে (Chhattisgarh BJP Leader Killed)।

মৃত বিজেপি নেতার স্ত্রী ললিতা কেক্কেম জানিয়েছেন, তিন জন ব্যক্তি মিলে জোর করে বাড়ি থেকে তুলে নিয়ে যায় তাঁর স্বামীকে। পরিবার এবং পাড়া প্রতিবেশীর সামনেই তাঁর স্বামী নীলকান্তর উপর ধারালো অস্ত্র দিয়ে আঘাত হানতে শুরু করে তাঁরা। শেষ নিঃশ্বাস অবধি তাঁর উপর আঘাত চালিয়ে গিয়েছে মাওবাদীরা।

আরও পড়ুনঃ পাশবিক! ছত্তিশগড়ে পাঁচ বছরের ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধৃত স্কুল বাসের কন্ডাক্টর

খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছান পরিক্রম গ্রামের অন্তর্গত আওয়াপাল্লি থানার পুলিশ। পুলিশ সুপার জানান, ‘এদিন প্রায় ১৫০ সশস্ত্র মাওবাদী গ্রামে ঢুকেছিল আক্রমণের উদ্দেশ নিয়ে। বিজেপি নেতা নীলকান্ত কেক্কামকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে তাঁরা। একেবারে সাধারণ মানুষের মত সাদামাটা পোশাকে দেখা গিয়েছে মাওবাদীদের। ঘটনার বিশদে তদন্ত চালাচ্ছি আমরা’।