Bestiality Horror in Jharkhand: বাছুরের সঙ্গে বিকৃত যৌনতা, অভিযুক্ত বাংলাদেশি যুবক পলাতক
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

জামশেদপুর, ১১ সেপ্টেম্বরঃ বাছুরের সঙ্গে বিকৃত যৌনতার অভিযোগ উঠল এক বাংলাদেশি ব্যক্তির (Bestiality Horror in Jharkhand) বিরুদ্ধে। ঝাড়খণ্ডের জামশেদপুর নিবাসী ওই ব্যক্তির বিরুদ্ধে বাছুরের সঙ্গে বিকৃত সঙ্গমের অভিযোগটি দায়ের করেছেন নির্যাতিত বাছুরের মালিক। অভিযোগের প্রমাণ হিসাবে তিনি ঘটনার সিসিটিভি ফুটেজ দেখিয়েছেন পুলিশকে।

আরও পড়ুনঃ  ইন্ডিগো বিমানের মধ্যে মহিলাকে যৌন হেনস্থা, গ্রেফতার সহযাত্রী

পুলিশের কাছে অভিযোগে শ্যাম বাদাহুর প্রসাদ জানান, শনিবার সন্ধ্যেবেলা গোয়ালঘরে ঢুকে এক ব্যক্তি  তাঁর বাছুরের সঙ্গে বিকৃত সঙ্গমে লিপ্ত হন। বাছুরের অস্বাভাবিক ডাক শুনে গোয়ালঘরে এসে চক্ষু চড়কগাছ  শ্যাম বাদাহুরের। অভিযুক্ত শৈদুল শেখ (৩৩) পলাতক। নিজের অপকর্ম এলাকার চারিদিকে ছরিয়ে পড়ার ভয়ে গ্রাম ছেড়ে পালিয়েছে সে, এমনটাই অনুমান করছে পুলিশ।

ঘটনার তদন্তে রাস্তার সিসিটিভি পরীক্ষা করে পুলিশ। যা অভিযোগকারী শ্যাম বাদাহুর পুলিশকে দেখিয়েছিল, সেখানেই ধরা পড়েছে শৈদুলের অপরাধ। পুলিশ সূত্রে খবর, বাংলাদেশ থেকে দিন মজুরের কাছে জামশেদপুর এসেছিল শৈদুল। বাছুরের সঙ্গে বিকৃত যৌনতার অভিযোগে ভারতীয় দণ্ডবিধির অধীনে ৩৭৭ ধারায় মামলা দায়ের হয়েছে অভিযুক্তের বিরুদ্ধে। পলাতক শৈদুলের খোঁজ চালাচ্ছে পুলিশ।