Tamil Nadu: বড়দিনে নিজস্বী তুলতে গিয়ে নদীতে তলিয়ে গেল ৩ জন
Representtaional Image (Photo Credits: Pixabay)

চেন্নাই, ২৭ ডিসেম্বর: বড়দিনের আনন্দে বিষাদের সুর। নিজস্বী তুলতে একসঙ্গে নদীতে তলিয়ে গেলেন পরিবারের তিন সদস্য। বড়দিনে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ের চেঙ্গালপাটু এলাকার পালার নদীতে(Palar River)। গত শনিবার সকালে এই দুর্ঘটনা ঘটার পর এখনও পর্যন্ত তিনজনের দেহ উদ্ধার করা সম্ভব হয়নি। নিখোঁজ তিনজন হলেন লিওনসিং রাজা (৩৮)। তিরুসালেমে তাঁর একটি মুদি দোকান রয়েছে। তাঁর মেয়ে পার্সি (১৬),  ভাইপো লিভিংস্টোন( ১৯)।আরও পড়ুন- Coronavirus Cases In India: দেশে ওমিক্রন আক্রান্ত ৫৭৮ জন, ফের ঊর্ধমূখী করোনা

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বড়দিনের সকালে ২০ জনের একটি দল আচাাপাক্কামের মালাই মাধা গির্জায় প্রার্থনা সেরে পালার নদীর তিরে আসেন। দলটিকে জলের কাছাকাছি যেতে নিষেধ করা হয়েছিল। সেই নিষেধ না মানাতেই যত বিপত্তি। নিজস্বী তুলতে গিয়ে শেষে একই বাড়ির তিন সদস্যের সলিল সমাধি হল। পুলিশ জানিয়েছে, ছেলেমেয়েদের নিয়ে জলে নেমেছিলেন লিওনসিং রাজা।তখনই তলিয়ে যান। দলের বাকি সদস্যরা উদ্ধারের চেষ্টা করেও ব্যর্থ হন। খবর পেয়েই চেঙ্গালপাটু থেকে চলে আসে ডুবুরি ও উদ্ধারকারী দল। তবে নদীর জল বেশি থাকায় উদ্ধারকাজ চালানো সম্ভব হয়নি।

লিওনসিং  প্রথমটায় ছেলেমেয়েদের বাঁচানোর চেষ্টা করে ব্যর্থ হন। তিনি টাল সামলাতে পারেননি। তিনজনেই তলিয়ে যান। তবে ডুবুরিরা জলে অনুসন্ধান চালিয়ে যাচ্ছে।