COVID-19 Cases in India: দেশে কমছে করোনা আক্রান্তের সংখ্যা, গত ২৪ ঘণ্টায় সংক্রমিত ৫০,১২৯ জন
ভারতে করোনা (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ২৫ অক্টোবর: দেশে কমছে করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৫০,১২৯ জন। কমেছে মৃতের সংখ্যাও। শনিবার করোনার কারণে মৃত্যু হয়েছে ৫৭৮ জনের। গত ৯৮ দিনে এটাই সবচেয়ে কম দৈনিক মৃতের সংখ্যা। আরও কমেছে অ্যাক্টিভ রোগীর সংখ্যা। সুস্থতার হার বেড়ে হয়েছে ৯০ শতাংশ।

রবিবার কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক জানিয়েছে, দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫০,১২৯ জনের শরীরে মিলেছে করোনাভাইরাস। নাউন করে সংক্রমণে মোট আক্রান্তের সংখ্য়া হয়েছে ৭৮,৬৪,৮১১ জন। এখনও চিকিত্‍‌সাধীন রয়েছেন ৬,৬৮,১৫৪ জন। সুস্থ হয়ে উঠেছেন ৭০,৭৮,১২৩ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৬২,০৭৭ জন। এখনও পর্যন্ত দেশে সুস্থতার হার ৯০.০০%। মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১,১৮,৫৩৪। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৫৭৮ জনের। মৃতের হার ১.৫১ শতাংশ। গত ২৪ ঘণ্টায় দেশে ১১,৪০,৯০৫ জনের কোভিড পরীক্ষা হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্যমন্ত্রক। আরও পড়ুন, শারীরিক অবস্থার অবনতি সৌমিত্র চট্টোপাধ্যায়ের, চিকিত্‍সায় সাড়া দিচ্ছেন না অভিনেতা

শুক্রবারই দেশে নতুন করে কোভিড ১৯-এ আক্রান্ত হয়েছিলেন ৫৩ হাজার ৩৭০ জন মানুষ। কমেছিল দৈনিক মৃতের সংখ্যাও। সে দিন করোনার বলি হন ৬৫০ জন। শনিবার এই নিয়ে তৃতীয় দিন অ্যাক্টিভ রোগীর সংখ্যা নেমেছে ৭ লাখের নীচে।