Ludhiana Shocker: বিবাহিত জীবনের হতাশা, সাড়ে তিন বছরের শিশুপুত্রকে জীবন্ত জ্বালিয়ে দিল মা
Representative Image

পাঞ্জাব, ৭ সেপ্টেম্বরবিবাহিত জীবনে খুশী নন  গৃহবধূ। হতাশার জেরে  শিশুপুত্রের গায়েই আগুন দিলেন  সাড়ে তিন বছরের ছেলের গায়ে সিন্থেটিক মোটর তেল ঢেলে আগুন জ্বালিয়ে দিল মা। বাচ্চাটির শরীরের প্রায় ৬০ শতাংশ অগ্নিদগ্ধ।চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পাঞ্জাবের লুধিয়ানায় (Ludhiana Shocker)। আরও পড়ুন- SFI-ABVP Activists Clash: এসএফআই-এবিভিপি সংঘর্ষে উত্তাল শিমলার সরকারি কলেজে, দেখুন ভিডিও

রিপোর্ট অনুযায়ী রূপিন্দর কৌর নামের ওই মহিলাকে খান্না পুলিশ নজরে রেখেছে। ওই মহিলা তাঁর তিন সন্তানকে নিয়ে মা বাবার সঙ্গে থাকতেন। তাঁর স্বামীর সঙ্গে অনেকদিন ধরেই ঝামেলা চলছে। অগ্নিদগ্ধ শিশুকে চণ্ডীগড়ের  পোস্ট গ্র্যাজুয়েট ইন্সটিটিউটটি অফ মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চে নিয়ে যাওয়া হয়েছে, ডাক্তাররা বলেছেন তার অবস্থা সংকটজনক।

অভিযুক্তের মা মনজিত কৌর তাঁর মেয়ের নামেই থানায় অভিযোগ দায়ের করেন। তিনি জানিয়েছেন, বৈবাহিক সমস্যার কারণে তাঁর মেয়ে খুবই মানসিক অশান্তিতে আছে। তাঁদের সঙ্গেই ছেলেমেয়েদের নিয়ে থাকে। হঠাৎই গত ২ সেপ্টেম্বর সে তার ছেলের গায়ে মোটর তেল ঢেলে আগুন লাগিয়ে দেয়। কান্না শুনে তিনি ছুটে আসেন এবং দেখেন এই অবস্থা। তখন জল ঢেলে তিনি আগুন নেভানোর চেষ্টা করেন।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তকে গ্রেপ্তার করা হবে। তার বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩০৭ ধারায় ও কিশোর বিচার আইনের ৭৫ ধারায় মামলা রুজু করা হয়েছে।