Uttar Pradesh Honour Killing: উত্তরপ্রদেশে অনার কিলিংয়ের ছায়া! ভগ্নীপতিকে গুলি করে খুন শ্যালকের
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

আগ্রা: উত্তরপ্রদেশে (UttarPradesh) দেখা গেল ফের অনার কিলিংয়ের (Honour Killing) ছায়া! বোনের স্বামীকে (Sister's Husband) গুলি করে খুনের (Shoots) অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আগ্রা জেলার (Agra) রোহতা (Rohata) এলাকায়। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে। যদিও ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত।

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত শিব শঙ্করের বোন রমা ১০ মাস আগে বাড়ির প্রবল আপত্তি সত্ত্বেও ২৫ বছরের রাজ কুমারের সঙ্গে বিয়ে করে বাড়ি থেকে পালিয়ে হায়দরাবাদে চলে যান। সম্প্রতি পুষেন্দু বলে এক বন্ধুর আমন্ত্রণে স্ত্রীকে নিয়ে গ্রামে ফিরে ছিলেন রাজ।

আর সেই কথা শুনে বোনের সঙ্গে দেখা করতে পুষেন্দুর বাড়িতে এসে উপস্থিত হয় শিব শঙ্কর। তারপর বোন ও ভগ্নীপতির সঙ্গে বেশ কিছুক্ষণ গল্প করে রাতের খাবার খেয়ে সেখানেই শুয়ে পড়ে। এরপর সবাই যখন ঘুমিয়ে পড়েছে তখন আচমকা রাজ কুমারকে গুলি করে খুন করার অভিযোগ ওঠে শিব শঙ্করের বিরুদ্ধে।

এপ্রসঙ্গে সদর পুলিশ স্টেশনের এসএইচও নীরজ কুমার জানান, অভিযুক্তের প্রচণ্ড রাগ ছিল বোনের স্বামীর উপর। এই কারণে বিয়ের পরেই হায়দরাবাদে চলে গেছিলেন রমা ও রাজকুমার। সম্প্রতি এক বন্ধুর আমন্ত্রণে গ্রামে এসেছিলেন ৯ মাসের গর্ভবতী রমা ও রাজ। এই খবর পেয়ে একটি দেশীয় পিস্তল নিয়ে তাঁদের সঙ্গে দেখা করতে যায় অভিযুক্ত। পরে রাজকে গুলি করে। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তাঁর মৃত্যু হয়। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তল্লাশি চলছে পলাতক অভিযুক্তের সন্ধানে। আরও পড়ুন: FCRA Registration: বিদেশি মুদ্রা নয়ছয়ের অভিযোগ! পাঁচ বছরে ১৮২৭টি FCRA রেজিষ্ট্রেশন বাতিল করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক