Madhya Pradesh Bus Accident: মধ্যপ্রদেশে খালে পড়ল যাত্রীবাহী বাস, মর্মান্তিক দুর্ঘটনায় মৃত কমপক্ষে ৩৭, চলছে উদ্ধারকাজ
মধ্যপ্রদেশে খালে পড়ল যাত্রীবাহী বাস (Photo Credits: ANI)

সিধি/রেওয়া, ১৬ ফেব্রুয়ারি: মধ্যপ্রদেশের (Madhya Pradesh ) সিধি জেলায় (Sidhi District) খালে পড়ল বাস (Bus)। মঙ্গলবার সকালে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে, যার জেরে কমপক্ষে ৩৭ জনের মৃত্যু হয়। এদের মধ্যে ১৬ জন মহিলা এবং একটি বাচ্চাও আছে বলে জানা গেছে। দুর্ঘটনায় সাত জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের অবস্থা আশঙ্কাজনক। উদ্ধারকার্য এখনও চালানো হচ্ছে।

এই ঘটনায় গভীর শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহান। তিনি দ্রুত উদ্ধার কাজের জন্য সমস্ত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন। দুর্ঘটনাগ্রস্ত বাসটি সিধি বাসস্ট্যান্ড থেকে সাতনার উদ্দেশে যাচ্ছিল বলে জানা গেছে। বাসে ৪৪ জন যাত্রা করছিলেন বলে জানা গেছে। দুর্ঘটনা ঘটে সকাল সাড়ে ৮টা নাগাদ। আরও পড়ুন, শিয়রে বিধানসভা নির্বাচন, আগেভাগে প্রাথমিকের মেধা তালিকা প্রকাশ পর্ষদের

মঙ্গলবার সকালে পটনা গ্রামের কাছে খালে বাস পড়ে যাওয়ার পর বহু যাত্রী নিখোঁজ হয়ে যান। ইন্সপেক্টর জেনারেল (রেওয়া জোন) জোগা জানিয়েছেন, সাতজন যাত্রী সাঁতরে ডাঙায় উঠে আসতে সক্ষম হন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, খালে পড়ে বাসটি জলে ডুবে যায়। বাসটি ভেসে গিয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। পটনা গ্রামের কাছে একটি ব্রিজ থেকে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খালে পড়ে যায়।