Lottery Sambad Result: আজ লটারির টিকিট কেটেছেন বুঝি? চট করে অনলাইনে জেনে নিন ফলাফল
লটারির ফলাফল জানুন অনলাইনে (Photo: Pixabay)

নতুন দিল্লি, ৭ ফেব্রুয়ারি: লটারি (Lottery) বেশ জনপ্রিয়। ভাগ্যের চাকা ঘোরাতে রোজই বহু মানুষ লটারি কেনেন। কেউ হন লাখপতি কেই বা কোটিপতি। জীবনে এমন সময় আমাদের সবারই আসে, যখন সৌভাগ্য (Good Luck) যেন দরজায় অপেক্ষা করে। আমাদের কাজ শুধু দরজা খুলে সৌভাগ্যলক্ষ্মীকে স্বাগত জানানো। কিন্তু জীবনে আসা সেই পরম সন্ধিক্ষণকে বেশিরভাগ সময়ই চিনতে পারি না আমরা। তাই সুবর্ণ সুযোগ (Good Chance) হাতছাড়া হয়ে যায়। অনেকে আবার জীবনের লড়াইয়ে রোজ রোজ হেরে গিয়ে লটারি পেয়ে লড়াইয়ে ফেরেন। যারা লটারি কাটেন তাঁরা অনলাইনে ফলাফল দেখতে পারেন। সারাদিনে তিনবার লটারি খেলার ফল প্রকাশ হয়। একবার সকাল ১১ টা ৫৫ মিনিটে, দ্বিতীয়বার বিকেল ৪ টে এবং তৃতীয়টি রাত ৮ টায়। লটারি সংবাদ (Lottery Sambad Result) একটি ভারতীয় লটারি সিস্টেম যা সারা দেশে (India) খুব জনপ্রিয়। লটারি আকর্ষণীয় নগদ পুরস্কার জেতার সুযোগ দেয়। আজ শুক্রবার (Lottery Sambad Result For 7.2.2020) লটারির টিকিট কেটেছেন? ফলাফল জানুন অনলাইনে।

আজ সিকিম রাজ্য লটারির 'ডিয়ার ট্রেজার্স মর্নিং' (DEAR TREASURE MORNING লটারির ফল প্রকাশ হবে। এটি সিকিমের একটি জনপ্রিয় সাপ্তাহিক লটারি। এই লটারির প্রথম পুরস্কার ৫০ লাখ টাকা। দ্বিতীয় পুরষ্কার ৯ হাজার ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০ টাকা। এই পুরস্কারগুলি ছাড়াও, এক হাজার টাকা মূল্যের সান্ত্বনা পুরস্কার রয়েছে। এছাড়া আজ পশ্চিমবঙ্গ রাজ্য লটারির 'ডিয়ার বঙ্গভূমি অজয়' (DEAR BANGABHUMI AJAY) একটি জনপ্রিয় সাপ্তাহিক লটারি। আজ বিকেল ৪টের সময় এই লটারির ফল হবে। এই লটারির প্রথম পুরস্কার ৫০ লাখ টাকা। দ্বিতীয় পুরষ্কার ৯ হাজার ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০ টাকা। এই পুরস্কারগুলি ছাড়াও, এক হাজার টাকা মূল্যের সান্ত্বনা পুরস্কার রয়েছে। আপনারা এখানে গিয়ে ফলাফল দেখতে পারেন। এছাড়া আপনারা https://lotterysambadresult.in/ সাইটে গিয়ে ফলাফল দেখতে পারেন। আরও পড়ুন: Lottery Sambad Result: রাতারাতি কোটিপতি হতে চেয়ে লটারির টিকিট কেটেছেন? ফলাফল জানুন অনলাইনে

এছাড়া রাত ৮টার সময় ফলাফল বের হবে নাগাল্যান্ড রাজ্য লটারির 'ডিয়ার ভালচার ইভনিং' (DEAR VULTURE EVENING) লটারির। আপনারা যারা এই লটারি কেটেছিলেন, তাঁরা অনলাইনে গিয়ে লটারির ফলাফল দেখতে পারেন। আপনারা এই সাইটে গিয়ে ফলাফল দেখতে পারেন। এছাড়া পিডিএফ (PDF) ডাউনলোড করতে পারেন। এটি অবশ্যই মাথায় রাখতে হবে যে অংশগ্রহণকারীরা লটারিতে পুরস্কার জিতেছেন তাঁদের টিকিটগুলি অক্ষত অবস্থায় রাখতে হবে। অর্ধেক ছেঁড়া বা পুরোপুরি মাঝখান দিয়ে ছেঁড়া টিকিট গ্রাহ্য হবে না। তাই লটারির টিকিটের বিষয়ে আপনারা যত্নবান হোন। বেশি করে লটারি কাটুন, জিতুন আর আনন্দ করুন।