Shashi Tharoor: সুপ্রিয়া সুলের সঙ্গে আলোচনায় মগ্ন, ভাইরাল ছবি নিয়ে মুখ খুললেন শশী থারুর
Shashi Tharoor, Supriya Sule (Photo Credit: Twitter)

দিল্লি, ৮ এপ্রিল:  লোকসভায় শশী থারুর (Shashi Tharoor) এবং সুপ্রিয়া সুলের আলোচনার মুহূর্ত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। লোকসভায় ন্যাশনাল কনফারেন্স নেতা ফারুক আবদুল্লা যখন বলতে ওঠেন, তখন সুপ্রিয়া সুলে (Supriya Sule) এবং শশী থারুর কী বিষয় নিয়ে আলোচনা করছিলেন, তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়ে যায়। এমনকী, কংগ্রেস সাংসদের একের পর এক মিম প্রকাশ্যে উঠে আসতে শুরু করে। শশী থারুর এবং সুপ্রিয়া সুলের ছবি নিয়ে যখন জোর চর্চা শুরু হয়েছে, সেই সময় বিষয়টি নিয়ে মুখ খুললেন কংগ্রেস সাংসদ।

আরও পড়ুন: Pakistan: বহুমূল্য ব্যাগ নিয়ে পাকিস্তান ছেড়ে চম্পট ইমরান খানের স্ত্রীর ঘনিষ্ঠ, দেখুন

শশী থারুর বলেন, এনসিপি সাংসদ সুপ্রিয়া সুলের সঙ্গে তিনি একটি পলিসি নিয়ে আলোচনা করছিলেন। তাঁদের আলোচনার বিষয়বস্ত যাতে ফারুক আবদুল্লার বক্তব্যে ব্যাঘাত না ঘটায়, তার জন্যই সুপ্রিয়া সুলে এবং তিনি খুব আস্তে কথা বলছিলেন। ফারুক আবদুল্লার পর সুপ্রিয় সুলের বক্তব্যের কথা ছিল। তাই তাঁরা দুজনে মিলে খুব আস্তে আস্তে কথা বলছিলেন বলে জানান শশী থারুর। দেখুন কী লিখলেন থারুর...

 

প্রসঙ্গত এর আগে কখনও মুনমুন সেন, কখনও নুসরত জাহান, মিমি চক্রবর্তীদের সঙ্গে আলোচনায় মগ্ন থারুরের ছবি নিয়ে জলঘোলা শুরু হয়। আবার কখনও তৃণমূল কংগ্রেস সাংসদদের সঙ্গে নিজস্ব নিয়ে জল্পনা শুরু হয়। সবকিছু মিলিয়ে লোকসভার অধিবেশন চলাকালীন বিভিন্ন সময় আবোতনার কেন্দ্রে থাকেন শশী থারুর।