Coronavirus In India: দেশে করোনা আক্রান্তের গণ্ডি ছাড়াল ৮১ লাখ, ২৪ ঘণ্টায় আক্রান্ত হলেন ৪৮,২৬৮
ভারতে করোনা (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ৩১ অক্টোবর: দেশে কমছে করোনা (COVID-19) আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হলেন ৪৮ হাজার ২৬৮ জন। এনিয়ে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৮১ লাখ ৩৭ হাজার ১১৯ জন। গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয়েছে ৫৫১ জনের। দেশে মোট মৃত্যুর সংখ্যা ১ লাখ ২১ হাজার ৬৪১। দেশে বর্তমানে চিকিৎসা চলছে ৫ লাখ ৮২ হাজার ৬৪৯ জনের। সুস্থ হয়েছেন ৭৪ লাখ ৩২ হাজা ৮২৯ জন। আজ এই পরিসংখ্যান দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক (Ministry of Health and Family Welfare)।

এদিকে বিশ্বে করোনায় বাড়ল মৃত্যু ও আক্রান্তের সংখ্যা। শুক্রবার রাতে বিশ্বব্যাপী করোনা কেসের সংখ্যা ৪৫ মিলিয়ন ছাড়িয়েছে এবং মৃত্যুর পরিমাণ ১.১৮ মিলিয়ন ছাড়িয়েছে। এখনও পর্যন্ত করোনায় বিশ্বে মৃত্যু হয়েছে ১১ লাখ ৮৭ হাজার ১৪ জনের।আরও পড়ুন: Bengaluru: ২ মিটার লম্বা চালান, ট্রাফিক বিধি লঙ্ঘনে ৪২ হাজার ৫০০ টাকা জরিমানা বাইক আরোহীর

বিশ্বে মোট করোনা আক্রান্ত ৪ কোটি ৫৪ লাখ ৭৫ হাজার ৬৩৯ জন। করোনার আক্রান্তের সংখ্যায় শীর্ষে রয়েছে অ্যামেরিকা। সে দেশে এখনও পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ২ লাখ ২৯ হাজার ৫৮৫ জনের। মোট আক্রান্ত ৯০ লাখ ৩৪ হাজার ৯৫৭ জন।