Tamil Nadu Assembly Elections 2021: 'ডিএমকে ক্ষমতায় এলে প্রথম ১০০ দিন শুধুমাত্র রাজ্যের মানুষের সমস্ত সমস্যার সমাধান হবে'
DMK President MK Stalin. (Photo Credits: Twitter)

চেন্নাই, ২৫ জানুয়ারি: সামনেই তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে (Tamil Nadu Vidhasabha Election 2021)। সেই নির্বাচনে জেতার লক্ষ্যে ময়দানে নামলেন এম কে স্ট্যালিন (M K Stalin)। রাজ্যের ক্ষমতায় আসার প্রথম ১০০ দিন শুধুমাত্র মানুষের সমস্যার সমাধান করবে ডিএমকে (DMK)। এমনটাই জানালেন দলের নেতা স্ট্যালিন। আরও পড়ুন: Netaji or Actor Prasenjit Chatterjee?: নেতাজির বদলে অভিনেতা প্রসেনজিতের ছবি উন্মোচন করলেন রাষ্ট্রপতি? টুইটারে তুলকালাম!

 রাজ্যের পরিস্থিতি খতিয়ে দেখতে ৩০ দিনের রাজ্য সফর করবেন স্ট্যালিন। এই নির্দিষ্ট সময়ের মধ্যে ২৩৪ টি বিধানসভা নির্বাচনী কেন্দ্র ঘুরে দেখবেন তিনি। আগামী ২৯ জানুয়ারি থেকে শুরু হচ্ছে এই সফর। তিনি এই প্রসঙ্গে বলেন, "আপনাদের সমস্যা সমধান করাই আমরা প্রথম কাজ। আমার সরকার ক্ষমতায় এলে প্রথম ১০০ দিন আমি আপনাদের সমস্ত কাজ করব। ময়দানে নেমে আপনাদের সমস্যা সমাধানের জন্য কাজ করবে আপনাদের নির্বাচিত সরকার।" ২০১১ সালে বিধানসভা নির্বাচনে হারের পর আর ক্ষমতায় আসেনি ডিএমকে। তাই আসন্ন নির্বাচনের কথা মাথায় রেখে ঝাঁপিয়ে নির্বাচনী প্রচারে নেমেছেন স্ট্যালিন-সহ ডিএমকে নেতারা।

গ্রামে গ্রামে ঘুরে সাধারণ মানুষের সঙ্গে কথা বলে তাদের সমস্যা শোনার কাজ ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন স্ট্যালিন। তাদের সমস্ত সমস্যা শোনার পর তিনি পিটিশন দাখিল করতে বলেন। নির্বাচনী প্রচারে তাঁর প্রথম প্রতিশ্রুতির কাজ ইতিমধ্যেই ধাপে ধাপে এভাবে শুরু করে দিলেন স্ট্যালিন। চলতি বছরের এপ্রিল-মে মাসে নির্বাচনী দিন স্থির হওয়ার কথা রয়েছে তামিলনাড়ুতে।