Hyderabad Fire: হায়দরাবাদে কাঠের গুদামে আগুন, ঝলসে মৃত্যু বিহারের ১১ পরিযায়ী শ্রমিকের
Hyderabad Fire (Photo Credit: Latestly)

হায়দরাবাদ, ২৩ মার্চ:  কাঠের গুদামে আগুনের জেরে ঝলসে মৃত্যু হল ১১ জনের। হাায়দরাবাদের (Hyderabad) সেকেন্দ্রাবাদের ওই ঘটনায় ফের চাঞ্চল্য ছড়িয়েছে। বুধবার ভোরে সেকেন্দ্রাবাদের ওই কাঠের গুদামে আগুন লাগে। যার জেরে ১১ জন পরিযায়ী শ্রমিকের মৃত্যু হয় বলে খবর।

রিপোর্টে প্রকাশ, বুধবার ভোর ৪টে নাগাদ সেকেন্দ্রাবাদের (Secunderabad) এই কাঠের গুদামে আগুন লাগে। শট সার্কিটের জেরে হু হু করে ছড়িয়ে পড়ে আগুন। যার জেরে গুদামে থাকা গ্যালের সিলিন্ডারে বিস্ফোরণ হয়। ফলে গুদামে ঘুমিয়ে থাকা শ্রমিকদের মধ্যে অনেকের মৃত্যু হয়। আগুন (Fire) লাগার পরপরই সেখান থেকে ৪-৫ জন পালিয়ে প্রাণ বাঁচাতে পারেন। কিন্তু ঝলসে মৃত্যু হয় বাকিদের। এক শ্রমিককে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে গান্ধী হাসপাতালে ভর্তি করা হয় বলে খবর।

আরও পড়ুন:  Rampurhat Incident: 'নীরিহ মানুষ, শিশুদের দগ্ধ দেহ উদ্ধার হচ্ছে, মানুষ ভয়ে গ্রাম ছাড়ছেন', রামপুরহাটকাণ্ডে বিস্ফোরণ দিলীপের

জানা যাচ্ছে, সেকেন্দ্রাবাদে কাঠের গুদামে আগুনের জেরে যাঁদের মৃত্যু হয়ে, তাঁরা বিহারের ছাপরা জেলার বাসিন্দা। মৃতরা হলেন, বিট্টু, সিকন্দর, দীপক, পঙ্কজ, রাজেশ, রাজু, চিন্টু, দীনেশ, সত্যেন্দর এবং দামোদর।

পুলিশ সূত্রে কবর, গত ৩ বছর ধরে বিহার থেকে আসা ওই পরিযায়ী শ্রমিকরা সেকেন্দ্রাবাদের কাঠের গুদামে কাজ  করতেন। গত ৩ বছর ধরে তাঁরা ওই গুদামে থেকেই কাজ করেন। মাসিক ১২ হাজারের বিনিময়ে সেকেন্দ্রাবাদের ওই কাঠের গুদামে থেকে বিহার থেকে আসা শ্রমিকরা কাজ করতেন বলে জানানো হয় পুলিশের তরফে।