Fire On GoAir Flight: আকাশে ওড়ার মুখেই GoAir-এর বিমানে আগুন! নিরাপদে যাত্রীরা
GoAir-এর বিমানে আগুন (Photo Credits: GoAir Twitter)

বেঙ্গালুরু, ১৮ ফেব্রুয়ারি: বেঙ্গালুরু বিমানবন্দরে (Bengaluru Airport) অল্পের জন্য বড়সড় বিপদের কবল থেকে রক্ষা পেল গো-এয়ারের (GoAir) একটি বিমান। টেক-অফের মুখেই আগুন ধরে গেল বিমানে। আজ মঙ্গলবার এই দুর্ঘটনাটি ঘটে। তবে বিমানের সমস্ত যাত্রীকেই (Passengers) নিরাপদে অকুস্থল থেকে বের করে আনা সম্ভব হয়েছে বলে জানা গিয়েছে বিমান কর্তৃপক্ষের তরফে।

এদিন সকালে বেঙ্গালুরু থেকে আহমেদাবাদগামী (Ahmedabad) গো-এয়ারের একটি বিমানের ইঞ্জিনে আগুন ধরে যায়। সেই সময় বিমানটি টেক-অফ করছিল। আগুন (Fire) বড় আকারে ছড়িয়ে পড়ার আগেই সেটিকে নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। বিমানের সব যাত্রী ও বিমানকর্মীদের নিরাপদে বাইরে বের করে আনা হয়। ওই বিমানটি ছিল গো-এয়ারের জি৮ ৮০২। বিমানটির ডান এঞ্জিনে (Engine) আগুন ধরে বলে উড়ান সংস্থার তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে। আরও পড়ুন: Nuclear War Between India Pakistan: ভারত-পাকিস্তানের মধ্যে পরমাণু যুদ্ধ হলে ১২৫ মিলিয়ন প্রাণহানির সম্ভাবনা, জানাল মিউনিখ সুরক্ষা প্রতিবেদন

বিমানটি রানওয়ে (Runway) থেকে নিরাপদ দূরত্বে সরিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এই ঘটনায় যাত্রীদের অসুবিধের জন্য ক্ষমা প্রার্থনা করেছে গো-এয়ার কর্তৃপক্ষ।