Tamil Nadu Assembly Elections 2021: ইশতেহারে হেলিকপ্টার, ১ কোটি টাকা এবং চাঁদে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি তামিলনাড়ুর প্রার্থীর
থুলাম সারাভানান (Photo Credits: Twitter/Facebook)

চেন্নাই, ২৫ মার্চ: ভোট প্রচারে গিয়ে আইফোন, হেলিকপ্টার, প্রত্যেকটা পরিবারে বাসস্থান তৈরির জন্য ১ কোটি টাকা এমনকি চাঁদে ঘুরতে নিয়ে যাওয়ারও প্রতিশ্রুতি দিলেন তামিলনাডুর এক নির্দল প্রার্থী। এই নির্দল প্রার্থীর নাম থুলাম সারাভানান (Thulam Saravanan)। মাদুরাই দক্ষিণ কেন্দ্রের প্রার্থী সারাভানান। তাঁর ইশতেহারে এমনই সব আজগুবি প্রতিশ্রুতি দিয়েছেন।

জানা গেছে, আসন্ন নির্বাচনে (Tamil Nadu Assembly Elections 2021) প্রার্থী হওয়ার জন্য মনোনয়নের ২০ হাজার টাকা ধার নিয়েছেন তিনি। মাদুরাইয়ে তাঁর নিজ পরিবারের সঙ্গে থাকেন। এই ইশতেহার প্রকাশের পরই তা চর্চার কেন্দ্রে চলে আসে। তবে এটা বুঝতে সময় লাগেনি নির্বাচনে জেতার জন্য কতটা উদ্গ্রীব হলে এমন প্রতিশ্রুতি করা যায়।

আরও পড়ুন, মমতাকে শাড়ি ছেড়ে বারমুডা পরার পরামর্শ, বেলাগাম দিলীপকে ‘বাঁদর’ বললেন মহুয়া

প্রতিশ্রুতিতে হাস্যকর বিষয় আরও আছে। বাড়ির মহিলাদের নিয়ে তিনি খুব চিন্তায় পড়েছেন। তাই তাঁদের কাজের বোঝা হাল্কা করতে মহিলাদের একটা করে রোবট উপহার দেওয়ারও ঘোষণা করেন। এমনকি একটি ৩০০ ফুটের ঠান্ডা পাহাড়ও তিনি গড়ে দিতে চান। যাতে তাঁর কেন্দ্রের এলাকাবাসী গরমের হাত থেকে রেহাই পান।

তাঁর ইশতেহার ঘোষণার পর দেশজুড়ে নেটিজেনদের মধ্যে উঠেছে হাসির রোল। হাসতে হাসতে লুটিয়ে পড়ছেন তাঁরা। এমন মজাদার ইশতেহার কেউই যে আগে দেখেনি! এনডিটিভির খবর অনুযায়ী, সারাভানান জানান, রাজনৈতিক দলগুলি কেউই ইশতেহার মেনে কাজ করে না। তাঁরা নির্বাচনের আগে মানুষকে ঘুষ দিয়ে মন জয় করেন। যার ফলে জনগণ কাকে নির্বাচিত করবেন তা বুঝতে না পেরে যাঁর থেকে অর্থ পেয়েছেন তাঁকেই ভোট দেন। তাই তিনি চান, যাঁরা তাদের হয়ে কাজ করবেন মানুষ যেন তাঁদেরই ভোট দেন।