Ambulance Crash At Toll Booth: ভিজে রাস্তায় পিছলে গিয়ে টোল বুথে ধাক্কা মারল অ্যাম্বুলেন্স, দেখুন ভিডিও
Speeding Ambulance Toppled At A Toll Gate (Photo: Twitter)

বেঙ্গালুরু, ২০ জুলাই: কর্নাটকের (Karnataka) উপকূলীয় উডুপি জেলার (Udupi District) অ্যাম্বুলেন্স দুর্ঘটনায় (Ambulance Accident) গুরুতর জখম ৪ জন। অ্যাম্বুলেন্সটি একটি টোল প্লাজার বুথে তীব্র গতিতে ধাক্কা মারে। দুর্ঘটনার ভিডিও ধরা পড়েছে টোল প্লাজায় লাগানো সিসিটিভি (CCTV)-তে। দুর্গাপ্রসাদ হেগড়ে (Durgaprasad Hegde) নামে এক চিকিৎসক দুর্ঘটনায় ওই সিসিটিভি ফুটেজটি টুইটারে পোস্ট করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, বৃষ্টির কারণে রাস্তা ভিজে রয়েছে। অ্যাম্বুলেন্সের হুটারের আওয়াজ পেতেই রাস্তা ছেড়ে দেওয়ার জন্য নিরাপত্তারক্ষীরা একটি লেন থেকে তিনটি প্লাস্টিকের ব্যারিকেড সরিয়ে ফেলছে। ফুটেজে দেখা যাচ্ছে একজন রক্ষী টোল প্লাজার আগে দুটি ব্যারিকেড সফলভাবে সরিয়ে ফেলছেন। কিন্তু শেষ ব্যারিকেডটি একজন রক্ষী খানিক সরিয়েও ফেলেন। আর তখনই ঘটে ভয়ঙ্কার দুর্ঘটনাটি।

অ্যাম্বুলেন্সটি ভিজে রাস্তায় পিছলে একপাক ঘুরে তীব্র গতিতে বুথে গিয়ে ধাক্কা মারে। ধাক্কা মারার পরে একেবারে উল্টে যায়। ভেঙে যায় বুথটি। দুর্ঘটনার পর একজনকে গুরুতর জখম অবস্থায় বুথের সামনে পড়ে থাকতে দেখা যাচ্ছে। আরও পড়ুন: Karnataka HC: স্ত্রীকে 'টাকার মেশিন' হিসেবে ব্যবহার করছে স্বামী! গহবধূর বিবাহ বিচ্ছেদ মঞ্জুর করল কর্ণাটক হাইকোর্ট

দেখুন ভিডিও:

জানা গিয়েছে, দুর্ঘটনায় ৪ গুরুতর জখম হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।