Arvind Kejriwal to Fast Tomorrow: কৃষক আন্দোলনের সমর্থনে আগামিকাল অনশনে বসবেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল
অরবিন্দ কেজরিওয়াল (Photo Credits: ANI)

নতুন দিল্লি, ১৩ ডিসেম্বর: কৃষক আন্দোলনকারীদের (Farmers Protest) সমর্থনে কৃষি আইন প্রত্যাহারের দাবিতে আরও জোরদার আম আদমি পার্টির (AAP) সমর্থন। কৃষক নেতারা তাদের দাবির জন্য আগামিকাল অনশন কর্মসূচি পালন করছেন। কৃষকদের আন্দোলনকে সমর্থন করেআর কর্মীরা আগামীকাল সারাদেশে সমবেত অনশন করবে। অন্যদিকে, রবিবার মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal) ঘোষণা করেছেন, কৃষকরা আগামিকাল এক দিনের অনশন গ্রহণ করবেন।আমিও আগামিকাল তাঁদের সঙ্গে এক দিনের জন্য অনশন করব।"

কেজরিওয়াল আরও জানান, আমি আম আদমি পার্টির সকল কর্মী ও সমর্থকদেরও কৃষকদের এই দাবির সমর্থনে অনশন করার আবেদন করছি। এই জাতীয় সমস্ত লোকেরা যাঁরা কৃষকদের সমর্থন করছেন তবে ব্যস্ততার কারণে সীমান্তে যেতে পারেননি, এখন তারা একটি সুযোগ পেয়েছেন। তাদেরও উচিত একটি দিন উপবাস রাখা। আরও পড়ুন, অ্যামেরিকায় মহাত্মা গান্ধির মূর্তি ঢেকে দেওয়া হল খলিস্তানি পতাকায়

কৃষকদের সমর্থনে মন্ত্রী গোপাল রায় বলেছেন, আম আদমি পার্টি কৃষকদের সমর্থনে আগামিকাল সম্মিলিত অনশন গ্রহণ করা হবে। আপনারা বিধায়ক, কাউন্সিলর ও আধিকারিকরা দলীয় সদর দফতরে কৃষকদের আন্দোলনের সমর্থনে সোমবার সকাল দশটা থেকে বিকেল ৫ টা পর্যন্ত সম্মিলিত অনশন রাখবেন। তিনি আরও বলেছেন, বিজেপির কেন্দ্রীয় সরকারের তিনটি কৃষি আইনেই ত্রুটি রয়েছে। যখন সরকার নিজেই স্বীকার করে নিয়েছে যে আইনটি সংশোধন করা দরকার তখন কেন তা প্রত্যাহার করতে দ্বিধা করছে?