Sonia Gandhi's Personal Secretary Booked: সোনিয়া গান্ধীর ব্যক্তিগত সচিবের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ
Stop Rape (Photo Credit: Latestly)

দিল্লি, ২৭ জুন:  কংগ্রেস (Congress) সভাপতি সোনিয়া গান্ধীর (Sonia Gandhi0 ব্যক্তিগত সচিবকে ধর্ষণের অভিযোগে আটকের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। বছর ২৬-এর এক মহিলার অভিযোগের ভিত্তিতে  সোনিয়ার ব্যক্তিগত সচিব পি পি মাধবনকে আটক করা হয়েছে। ২৬ বছরের ওই মহিলার অভিযোগ, চাকরি দেওয়ার নাম করে এবং বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পি পি মাধবন তাঁর উপর নির্যাতন চালান। শুধু তাই নয়, নির্যাতনের পর সেই ঘটনা যাতে প্রকাশ্যে না আসে, তারজন্যও পি পি মাধবন ওই মহিলাকে হুমকি দেন বলে অভিযোগ।  পি পি মাধবনের 'কুকীর্তির' কথা যদি প্রকাশ্যে আনেন ওই মহিলা, তাহলে তাঁকে তাঁর ফল ভুগতে হবে বলেও কংগ্রেস নেত্রীর ব্যক্তিগত সচিব হুমকি দেন বলে অভিযোগ।

গত ২৫ জুন দিল্লির (Delhi) উত্তম নগর থানায় পি পি মাধবনের বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ। ভারতীয় দণ্ডিবিধির ৩৭৬ এবং ৫০৬ ধারায় পি পি মাধবনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয় বলে খবর। দিল্লির দ্বারকার পুলিশ আধিকারিক এম হর্ষবর্ধন জানান, তাঁরা গোটা ঘটনার তদন্ত শুরু করেছেন। বছর ৭১-র পি পি মাধবন বর্তমানে দেশের এক বর্ষীয়ান রাজনৈতিক নেতার সঙ্গে কাজ করেন।  ফলে পি পি মাধবনের বিরুদ্ধে অভিযোগের সত্যটা কতটা, সে বিষয়ে তদন্ত শুরু হয়েছে বলে জানানো হয় পুলিশের তরফে। তবে পুলিশের তরফে পি পি মাধবন কোন রাজনৈতিক নেতার হয়ে কাজকর্ম সামলান, সে বিষয়ে কারও নাম প্রকাশ্যে আনা হয়নি।

আরও পড়ুন:  COVID 19: মহারাষ্ট্রে ফের বাড়ল করোনা আক্রান্তের সংখ্যা, গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ২৩৬৯ জন

রিপোর্টে প্রকাশ, ২০২০ সাল থেকে নির্যাতিতা মহিলা দিল্লিতে তাঁর স্বামীর সঙ্গে বসবাস করেন।  নির্যাতিতার স্বামীও একজন কংগ্রেস কর্মী বলে খবর।