Bihar Shocker: ধর্ষণে বাধা, মত্ত অবস্থায় মা-মেয়েকে জ্ব্য়ান্ত জ্বালিয়ে দিল যুবক
Fire Representational Image (Photo Credits: ANI)

পাটনা, ৩০ নভেম্বর: সন্তান-সহ মাকে জ্বালিয়ে দিল এক ব্যক্তি। বিহারের (Bihar) আরওয়ালে এমনই একটি ঘটনার জেরে চাঞ্চল্য ছড়ায়। বিহারের আরওয়ালে মত্ত অবস্থায় এক ব্যক্তি মা, মেয়েকে জ্ব্যান্ত জ্বালিয়ে দেয়। যে ঘটনা প্রকাশ্যে আসতেই তা নিয়ে চাঞ্চল্য ছড়ায়। পুলিশ সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই আরওয়ালের বাসিন্দা সুমন দেবীকে উত্যক্ত করত নাঁদ কুমার মাহাতো নামে এক ব্যক্তি। সোমবারও সুমন দেবীকে উত্যক্ত করতে তাঁর বাড়িতে পৌঁছয় নাঁদ। জোরজবরদস্তি করে সুমন দেবীর উপর ঝাঁপিয়ে পড়লে, তাঁকে প্রাণপণে সরিয়ে দেন ওই মহিলা। এরপর নাঁদ কুমার মাহাতো সুমন দেবী এবং তাঁর ৭ বছরের মেয়েকে ঘরে আটকে দরজা বন্ধ করে দেয়। মত্ত অবস্থায় নাঁদ সুমন দেবীর ঘরে পেট্রোল ঢেলে আগুন (Fire) ধরিয়ে দেয়। ফলে জ্ব্যান্ত দগ্ধ হয়ে  মৃত্যু হয় সুমন দেবী এবং তাঁর কন্যার।

সোমবার রাতে আগুনের জেরে সুমন দেবী যখন চিৎকার করেন, সেই সময় স্থানীয়রা গিয়ে তাঁদের উদ্ধার করেন। আশঙ্কাজনক অবস্থায় সুমন দেবী এবং তাঁর মেয়ে রাধিকা কুমারীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসা শুরুর আগেই মৃত্যু হয় তাঁদের। নাঁদ কুমার মাহাতোর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: Uttar Pradesh: 'আমায় বিয়ে না করলে, টুকরো করে ফেলব', কিশোরীকে হুমকি দিয়ে গ্রেফতার যুবক

জানা যায়, সুমন দেবীর স্বামী অজিত কুমারকে সম্প্রতি মত্ত অবস্থায় আটক করে পুলিশ (Police) । অজিত কুমারকে আটক করার পর নাঁদ কুমার মাহাতো আরও বেশি করে সুমন দেবীকে উত্যক্ত শুরু করে।