Amit Shah's Health: অসুস্থতা নিয়ে গুজব ওড়ালেন খোদ অমিত শাহ, টুইটারে বিবৃতি স্বরাষ্ট্রমন্ত্রীর
স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Photo Credits: PTI)

নতুন দিল্লি, ৯ মে: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর (Amit Shah) শারীরিক অবস্থা নিয়ে সোশাল মিডিয়ায় (Social Meida) নানা প্রশ্ন ঘুরছিল। তিনি অসুস্থ বলেও খবর ছড়ায়। এবার সেই সব প্রশ্নের উত্তর দিলেন খোদ স্বরাষ্ট্রমন্ত্রী নিজেই। শনিবার অমিত শাহ তাঁর শারীরিক অবস্থার অবনতি সংক্রান্ত গুজব উড়িয়ে দিয়েছেন। অমিত শাহ তাঁর অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একটি বিবৃতি পোস্ট করেছেন। তিনি বলেছিলেন যে কয়েকজন তাঁর অসুস্থতা ছাড়াও মৃত্যু সম্পর্কে ভুয়ো খবর ছড়াচ্ছে। স্বরাষ্ট্রমন্ত্রী আরও যোগ করেছেন যে এর আগে তিনি এই সব গুজবের দিকে মনোযোগ দেননি, কারণ তিনি খুব ব্যস্ত ছিলেন।

বিবৃতিতে অমিত শাহ লেখেন, “এই গুজবে বিশ্বাস করে দলের কর্মীরা আমার স্বাস্থ্যের জন্য প্রার্থনা শুরু করার পর থেকেই আমি সমস্ত ভুয়ো তথ্যগুলির জবাব দেওয়ার প্রয়োজনীয়তা অনুভব করেছিলাম। হিন্দু ধর্ম অনুসারে, একজন ব্যক্তি সম্পর্কে এই ধরণের গুজব তাঁর স্বাস্থ্যের উন্নতি করে।" তিনি আবেদন করেছেন, যাতে গুজব ছড়িয়ে লোকজন সময় নষ্ট না করে এবং তাঁকে কাজ চালিয়ে যেতে দেয়। পাশাপাশি স্বরাষ্ট্রমন্ত্রী তাঁর দলের সকল কর্মীদের ধন্যবাদ জানিয়েছেন, যারা তাঁর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন ছিলেন এবং প্রার্থনা করেছিলেন। তিনি জানিয়েছেন, যারা ভুয়ো তথ্য ছড়িয়ে দিয়েছে তাদের প্রতি তাঁর কোনও ক্ষোভ নেই। আরও পড়ুন: Amit Shah Suffering From Bone Cancer?: অমিত শাহ কি হাড়ের ক্যান্সারে ভুগছেন? দেখে নিন আসল সত্যটা

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (Amit Shah) নিয়ে হোয়াটসঅ্যাপে (WhatsApp) ভাইরাল ও অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে ভাইরাল হয়েছিল তাঁর অসুস্থতার খবর। একটি টুইট যা ভাইরাল হয় অমিত শাহের স্বাস্থ্যের অবস্থা সম্পর্কে। ভুয়ো ওই টুইটটিতে লেখা, যে তিনি গুরুতর অসুস্থ এবং হাড়ের ক্যান্সারে ভুগছেন। লেটেস্টলি সকলকে জানাচ্ছে যে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এই জাতীয় কোনও টুইট করেননি।