বাথরুমে সেক্স করার প্রস্তাবে রাজি না হওয়ায় স্ত্রী-কে অত্যাচার স্বামীর, পুলিশের কাছে অভিযোগ ১৯ বছরের গৃহবধূর
Representational Image. (Photo Credit: File Photo)

আহমেদাবাদ,১৪ অগাস্ট: Ahmedabad Man Assaults Wife For Refusing Bathroom Sex। চার মাসে আগে ওর বিয়ে হয়েছিল। প্রথম থেকেই স্বামীর কিছু বিকৃত যৌনাচার দেখে সে অবাক হয়েছিল। কিন্তু তখনও চরম আপত্তির পথে হাঁটার সাহস পায়নি। কিন্তু বাথরুমে সেক্স করতে রাজি না হওয়ায় স্বামীর কাছে শারীরিকভাবে হেনস্থা হওয়ার পর পুলিশের কাছে গেলেন গৃহবধু। আমেদাবাদের কাছে ভাবনগরের এক মহিলা তাঁর স্বামীর বিরুদ্ধে বিকৃত যৌনচার, ও শারীরিক হেনস্থার অভিযোগ এনে পুলিশের দ্বারস্থ হলেন। ১৯ বছরের সেই গৃহবধূর অভিযোগ, বাথরুমে জোর করে নিয়ে গিয়ে যৌনতায় বাধ্য করেছিল তার স্বামী।

কিন্তু স্বামীর সেই প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে অকথ্য গালিগালাজ করে মারধর করা হয়। বেশ কয়েকবার তার ইচ্ছার বিরুদ্ধে গিয়েও তার স্বামী তাকে ধর্ষণ করত বলে পুলিশের কাছে অভিযোগ জানান সেই মহিলা। পাশাপাশি ১৯ বছরের সেই মহিলার অভিযোগ, বেশ কিছু বার তাঁর স্বামীর বড় ভাই তাকে শ্লীলতাহানি করত। ঘরে একা পেলেই ভাসুর তাকে শ্লীলতাহানি করত বলে অভিযোগ জানান নির্যাতিতা। আরও পড়ুন-প্রাতরাশে খাবার না পেয়ে নিজের লেজ গিলছে সাপ, ভাইরাল ভিডিও

শ্লীলতাহানির পাশাপাশি পণ মেটাতে না পারায় তার শাশুড়ি অত্যাচার চালাতেন বলেও মহিলার অভিযোগ। বিয়ের পর থেকেই তার শাশুড়ি অত্যাচার চালাতেন বলে অভিযোগ।স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে অনেক অভিযোগ আনেন নতনু বিয়ে হওয়া ১৯ বছরের সেই মহিলা। সে অনেক স্বপ্ন নিয়ে বিয়ে করে এসেছিল বলে জানান নির্যাতিতা। কিন্তু প্রথম থেকেই পণ দিতে না পারার কটাক্ষ, স্বামীর বিকৃত যৌনাচার নিয়ে সরব হন মহিলা।