Varun Dhawan : করোনার টিকা নিতে কী করবেন! বুঝিয়ে দিলেন বরুণ ধাওয়ান
বরুণ ধাওয়ান, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ২৭ এপ্রিল: করোনা (Corona) থেকে রক্ষা বাঁচতে টিকা নিন। কোভিডের (COVID 19) গ্রাস থেকে নিজেকে মুক্ত করতে ভ্যাকসিনের জন্য আবেদন করে ফেলুন চটপট। করোনা পরিস্থিতিতে এভাবেই সাধারণ মানুষের কাছে এবার আবেদন জানালেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)।

নিজের ইনস্টাগ্রামের (Instagram) স্টোরিতে সতর্কতা প্রচার করেন বলিউড (Bollywood) অভিনেতা। সেখানে তিনি বলেন, ১৮ বছরের উর্ধ্বে যাঁদের বয়স, তাঁরা যেন করোনার টিকা নেন। টিকাকরণের জন্য কোউইন  অ্যাপে গিয়ে কীভাবে আবেদন করতে হবে, প্রতিটি পদক্ষেপে তা বুঝিয়ে দেন বরুণ। মহামারীর (Pandemic) হাত থেকে রক্ষা পেতে, প্রত্যেকে যাতে টিকাকরণের মাধ্যমে নিজেদের সুরক্ষিত রাখেন, সেই আবেদনও জানান বলিউড অভিনেতা (Actor)।

আরও পড়ুন : Mithun Chakraborty : কেমন আছেন মিঠুন চক্রবর্তী? খোলসা করলেন ছেলে

প্রসঙ্গত যুগ যুগ জিয়োর শ্যুটিং পাঞ্জাবে করতে গিয়ে করোনায় আক্রান্ত হন বরুণ ধাওয়ান। ওই সময় বরুণের পাশাপাশি নীতু কাপুরও কোভিডে আক্রান্ত হন। যদিও প্রত্যেকে নিভৃতবাসে থেকে, নিয়ম মতো চলে কোভিডর গ্রাস থেকে মুক্তি পান বরুণ।

বরুণের আবেদন

সম্প্রতি কেন্দ্রীয় সরকারের তরফে জানানো হয়, ১৮ বছরের উর্ধ্বে যাঁদের বয়স, তাঁদের প্রত্যেককে টিকা নিতে হবে। আগামী ১ মে থেকে ওই গণটিকাকরণ শুরু হবে। প্রত্যেকে যাতে টিকা নিয়ে করোনার হাত থেকে নিজেদের সুরক্ষিত করতে পারেন, তার জন্যই কেন্দ্রীয় সরকারের তরফে এমন পদক্ষেপ করা হচ্ছে বলে জানানো হয়।