Coronavirus Scare: বন্ধ হচ্ছে একের পর এক শ্যুটিং, ক্ষতির মুখে টলি ইন্ডাস্ট্রি
Photo Source: Facebook

কলকাতা, ১৭ মার্চ: করোনার ছায়া এবার টলি ইন্ডাস্ট্রিতে (Tollywood Industry)। করোনাভাইরাস (Coronavirus Outbreak) সংক্রমণের জেরে বন্ধ হয়ে গেল বাংলা ধারাবাহিক, সিনেমা, রিয়ালটি শোয়ের শ্যুটিং। মঙ্গলবার নন্দনের (Nandan) বৈঠক শেষে এই সিদ্ধান্তই নিয়েছে টলিউডের প্রযোজক, পরিচালক এবং অভিনেতা-অভিনেত্রীরা। বৈঠকে হাজির ছিলেন অরূপ বিশ্বাস, রাজ চক্রবর্তী, পিয়া সেনগুপ্ত-সহ আরও অনেকে।

মুখ্য়মন্ত্রী মমতা ব্যানার্জি করোনা সংক্রমণ রুখতে সিনেমাহলগুলি বন্ধ রাখার অনুরোধ করেছেন ইতিমধ্যেই। সেই নির্দেশ মেনেই মঙ্গলবার বৈঠকে বসে টলি ইন্ডাস্ট্রি। সেই বৈঠকেই টালিগঞ্জের সব শুটিং বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। যারা এখন শুটিংয়ের কাজে বাইরে রয়েছেন, তাঁদের কাছেও পৌঁছে গিয়েছে এই নির্দেশিকা। তাঁরাও শীঘ্রই শ্যুটিং বন্ধ করে দেবেন বলে জানা গিয়েছে। আগামী ৩০ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই নিষেধাজ্ঞা। এর জেরে ব্যাপক ক্ষতির মুখে পড়তে চলেছে টলি ইন্ডাস্ট্রি। এমন আশঙ্কা করা হচ্ছে। আরও পড়ুন: Rahul Gandhi: বিশ্বে সুনামি চলছে, করোনাভাইরাসের জেরে আর্থিক দুর্নীতির সম্মুখীন হবে দেশ 

অন্যদিকে, ছবির শ্যুটিংও বন্ধ রেখেছে গোলন্দাজ। শ্যুটিং পিছিয়ে গিয়েছে মৈনাকের ভৌমিকের ছবি চিনি-র। ৩১ মার্চ পর্যন্ত সবধরণের শ্যুটিং বন্ধ রাখবে SVF। 'আবার বছর কুড়ি পরে' প্রজেক্টের সবাই পৌঁছে গিয়েছেন কালিম্পং। কিন্তু করোনার জেরে আপাতত ঘরেই বন্দি তাঁরাও।