Junior Pandit: ভুটু আর চিনিকে নিয়ে ফিরছে 'জুনিয়র পন্ডিত', জানালেন শিবপ্রসাদ মুখার্জি-নন্দিতা রায়
হামি ছবিতে ভুটু আর চিনি (Photo Credits: Hami/youtube)

কলকাতা, ২৩ নভেম্বর: ওরা ফিরছে! জুনিয়র পন্ডিত (Junior Pandit) ফের পর্দায় ফিরিয়ে নিয়ে আসছে ভুটু (Bhutu) আর চিনিকে (Chini)। কালোজাম আর স্প্যাগেত্তির বন্ধুত্ব হয়েছিল গত বছরই। ফ্রেন্ডশিপ ব্যান্ড (Friendship Band) বানিয়ে দিয়েছিলেন শিবপ্রসাদ মুখার্জি (Shiboprosad Mukherjee) এবং নন্দিতা রায় (Nandita Roy)। তাঁদের কারীগরীতেই ফের ফিরছে ওরা। ব্রত ব্যানার্জি (Brata Banerjee) আর তিয়াসা পালকে (Tiyasa Pal) নিয়ে তাঁরা ফিরছেন তাঁদের নতুন ছবি 'জুনিয়র পন্ডিত'-এ।

‘রামধনু’, ‘হামি’-র সাফল্যের পর আবারও ছোটদের ছবি (Cinema) বানাতে চলেছেন শিবপ্রসাদ-নন্দিতা জুটি। এই দুটি ছবিতে যাঁদের দেখা গিয়েছিল, ‘জুনিয়র পন্ডিত’-এও দেখা মিলবে তাঁদের অনেকরই। এই প্রথম হামি (Hami) সিরিজের সঙ্গে বন্ধুত্ব করবেন প্রসেনজিৎ চ্যাটার্জি (Prosenjit Chatterjee)। গতকাল শুক্রবার বিকেলে উইন্ডোজ প্রোডাকশনের তরফে জানানো হয়েছে এমন খবরই। শ্যুটিং শুরু কিছুদিনের মধ্যেই। আগামী বছর অর্থাৎ ২০২০-র ডিসেম্বরে রিলিজ করবে ‘জুনিয়র পন্ডিত’। হামি এবং রামধনু, দুটি ছবিই মন ছুঁয়ে গিয়েছিল দর্শকদের। সেই চাহিদা থেকেই ফের ছোটদের ছবি বানাতে চলেছেন পরিচালকদ্বয় বলে এদিন জানান নন্দিতা রায়। ছবির গানঘর সামলাবেন অনিন্দ্য চ্যাটার্জি (Anindya Chatterjee)। শুধু জুনিয়র পন্ডিতই নয়, ২০২১-এ আবার আসছে আরও একটি ছোটোদের ছবি ‘জুনিয়র কমরেড’ (Junior Comrade)। আরও পড়ুন: Amitabh Bachchan’s ‘Jhund’ Faces Copyright: আইনি জটে অমিতাভ বচ্চনের পরবর্তী ছবি 'ঝুন্ড'

হামির সাফল্যের কথা মাথায় রেখেই শিবু-নন্দিতা বেশ কিছু ছোটদের সিনেমা বানাচ্ছেন। তাঁদের প্রযোজনা ও পরিচালনায় হামি ফিল্মসের ব্যানারে মুক্তি পাবে খুদেদের অভিনীত সিনেমা, ওয়েব সিরিজ (Web Series) এবং নন ফিকশন শো।