Arindam Sil: নিজেকে অরিন্দম শীলের 'স্ত্রী' হিসেবে দাবি করে ফেসবুকে বিস্ফোরক মহিলা!
অরিন্দম শীলের 'স্ত্রী' হিসেবে দাবি করে ফেসবুকে বিস্ফোরক মহিলা (Photo Credits: File Image/Facebook)

কলকাতা, ২৩ জানুয়ারি: দিনকয়েক আগেই টলিউডের নামকরা পরিচালক অরিন্দম শীলের (Tollywood Director Arindam Sil) বিরুদ্ধে অশালীন ব্যবহারের অভিযোগ তুলেছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra)। সেই নিয়ে অভিযোগ উড়িয়ে দিতেও দেখা গিয়েছিল পরিচালককে। হৈ চৈ পড়ে গিয়েছিল নেটপাড়ায় (Internet)। এবার আরও এক মারাত্বক অভিযোগের তির ধেয়ে এল 'এবার শবর' (Ebar Shabor) নির্মাতার দিকে। তবে কাস্টিং কাউচ (Casting Couch) নয়, সরাসরি তাঁর 'স্ত্রী' (Wife) হওয়ার দাবি জানিয়ে ফেসবুকে গর্জে উঠলেন এক মহিলা। প্রায় চল্লিশ পেরনো ওই মহিলার নাম তনুরুচি শীল (Tanuruchi Sil) বলে জানা গিয়েছে।

কিছুদিন আগেই ফাঁকা অফিসে ডেকে তাঁর সঙ্গে অশালীন আচরণ করেছেন পরিচালক বলে সোশ্যাল মিডিয়ায় ফেটে পড়েছিলেন অভিনেত্রী রূপাঞ্জনা। কিন্তু রূপাঞ্জনার এই অভিযোগ মিথ্যে বলে দাবি করেন অরিন্দম। এই ঘটনাকে সামনে রেখে রূপাঞ্জনাকে ধন্যবাদ জানিয়ে ওই মহিলার বক্তব্য, রূপাঞ্জনা তাঁকে পথ দেখিয়েছেন বলেই তিনি পরিচালকের বিরুদ্ধে এই কথা সবার সামনে বলার সাহস দেখিয়েছেন। এছাড়া ওই দীর্ঘ পোস্টে তনুরুচি লিখেছেন, রূপাঞ্জনার মত তিনিও পরিস্থিতির চাপে মুখ বন্ধ রাখতে বাধ্য হয়েছিলেন। অরিন্দম শীল এখনও আইনত ভাবে তাঁর স্বামী (Husband)। তাঁদের বিবাহ বিচ্ছেদ (Divorce) হয়নি। তাঁর আর অরিন্দমের সামাজিক বিয়ে হয় ১৯৯২ সালের ১৯ নভেম্বর। তারপর ১৯৯৩ তে রেজিস্ট্রি (Registry) করে বিয়ে হয়। যে মহিলা অর্থাৎ শুক্লা দাসকে (Shukla Das) সবাই জানে অরিন্দমের স্ত্রী হিসাবে তিনি আদতে ওনার লিভ ইন পার্টনার। আরও পড়ুন: Rahul Ramakrishna: ছোটবেলাতেই ধর্ষণের শিকার হয়েছিলেন দক্ষিণী অভিনেতা রাহুল রামাকৃষ্ণ!

দেখুন ফেসবুকে কী লিখেছেন তনুরুচি শীল-

অরিন্দম শীলের সঙ্গে নিজের বিয়ের ছবিও কভার ছবি হিসেবে ফেসবুকে আপলোড করেছেন তনুরুচি

অরিন্দম শীলের সঙ্গে তনুরুচি শীলের বিয়ের ছবি (Photo Credits: Facebook/Tanuruchi Sil)

তনুরুচির পোস্ট মুহূর্তেই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। তবে এ বিষয়ে মুখ খুলতে শোনা যায়নি পরিচালককে। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলেও এই প্রসঙ্গে কোনও মতামত (Reaction) দেননি তিনি।