TMC MP Mimi Chakraborty: মানুষের জন্য কাজ না করে দুবাইতে ঘুরছেন? ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ট্রোলড মিমি
মিমি চক্রবর্তী(Photo Credits: mimichakraborty instagram)

এমনিতেই দল বদলের হিড়িকে শাসকদল তৃণমূলে কিছু না কিছু চলছেই। তাই নিয়ে মাঝে মাঝেই তোলপাড় হচ্ছে রাজ্য রাজনীতি। অন্যদিকে গতকাল বিজেপির রোড শোয়ে হাজির ছিলেন না শোভন বৈশাখী। তাই নিয়ে বঙ্গবিজেপি নেতৃত্ব বেজায় চটেছে। অন্যদিকে এদিনই একই সঙ্গে দল ও মন্ত্রীত্ব ছাড়লেন লক্ষ্মীরতন শুক্ল। তবে তিনি বিধায়ক থাকছেন বলে খবর। মমতা বন্দ্যোপাধ্যায় নিজে টুইট করে জানিয়েছেন, লক্ষ্মীরতন শুক্ল খেলায় সময় দিতে চেয়ে দল ছেড়েছেন। এমতাবস্থায় সোস্যাল মিডিয়ায় নতুন ছবি পোস্ট করে ট্রোলিংয়ের শিকার হলেন তৃণমূলের সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। সম্প্রতি তিনি দুবাইতে গিয়েছিলেন। সেখানে বালিয়াড়ির উপরে একের পর এক ফোটোশুট করিয়েছেন, সঙ্গে ভিডিও ছিল উপরি পাওনা।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

কয়েকদিন ধরে সেই সব মারকাটারি লুকের ছবি সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। হলুদ সাদায় স্বচ্ছ পোশাক পরে বালিয়াড়ির বুকে একেবারে নিও নর্মাল লুকে ছিলেন মিমি। সোনালি বালি জুড়ে রোদ্দুরের ঝিকিমিকি একটা অন্য মাত্রা যোগ করেছে। সেই ছবিতেই একজন কমেন্ট করেছেন, সাংসদ মিমি মানুষের জন্য কাজ না করে এই সময় দুবাইতে কী করছেন? নেটিজেনদের কয়েকজন প্রশ্নকর্তাকেই সমর্থন করেছেন। কেউ কেউ আবার বলেছেন, মিমি আর কী করবেন, যাঁরা তাঁকে সাংসদ বানিয়েছেন, এটা তাঁদের দোষ। এর উত্তরে একজন বলেছেন, তাইতো মিমিকে সচেতন থাকতে হবে। তবে বাকিরা, এই ট্রোলিংয়ে যোগ না দিয়ে সাংসদ অভিনেত্রীর পাশে থেকে তাঁকে সমর্থন করেছেন। আরও পড়ুন-Sourav Ganguly Health Update: সৌরভকে দেখতে কলকাতায় বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি, বুধবার বাড়ি ফিরবেন মহারাজ

এদিকে প্রায় একই সময়ে দুবাইয়ের বালিয়াড়িতে ঘুরে বেড়ানোর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন টলিউডের অভিনেতা যশ দাশগুপ্ত। দুই সেলেব একসঙ্গে দুবাইয়ের মরুভূমিতে কী করছে তা জানতে উৎসুক নেটিজেনরা। তবে যতই ট্রোলড হোন না কেন এনিয়ে মুখে কুলুপ এঁটেছেন মিমি।