Nusrat Jahan Pregnant?: তবে কি সত্যিই মা হতে চলেছেন নুসরত জাহান? টলিপাড়ায় জল্পনা তুঙ্গে
নুসরত জাহান (Photo Credits: Instagram)

মা হতে চলেছেন নুসরত জাহান (Nusrat Jahan)? নাকি মা হওয়ার সিদ্ধান্ত গ্রহণ করলেন অভিনেত্রী? সকাল থেকে টলিপাড়ায় এনিয়েই জল্পনা প্রবল। স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে তাঁর সম্পর্কের টানাপোড়েন নিয়ে গুঞ্জন তো চলছিলই। এরই মধ্যে অভিনেতা যশের (Yash) সঙ্গে তাঁর সম্পর্ক দৃঢ় হচ্ছে তাও শোনা যায়। তাঁদের একসঙ্গে মরুশহরেও দেখতে পাওয়া যায় বলে খবর। এত জল্পনার মধ্যেই এবার উঠে এল নুসরত জাহান নাকি মা হতে চান। যদিও, অভিনেত্রী তথা সাংসদ নুসরতের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

২০১৯ এর জুনে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী নুসরত জাহান। ধুমধাম করে বিয়ের পর বেশ মসৃনভাবেই চলছিল দম্পতির সম্পর্ক। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই দেখা যেত যুগলের ছবি। নেটদুনিয়ায় বেশ চর্চায় থাকতেন যুগল। সংসার, ইন্ডাস্ট্রির কাজ ও সাংসদ হিসেবে একাহাতে ভালোই কাজ সামলাচ্ছিলেন। হঠাৎই নুসরতের সঙ্গে নিখিলের সম্পর্কের টানাপোড়েনের খবর আসতে শুরু করে। বিবাহবিচ্ছেদের জল্পনাও শোনা যায়। তাঁরা আলাদা বাড়িতে থাকেন বলেও খবর। আরও পড়ুন, খাবার থেকে জল, অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে ত্রাণ পাঠালেন যীশু সেনগুপ্ত

এরপরই যশের আগমন। শোনা যায়, যশ এবং নুসরতকে একসঙ্গে নানা জায়গায় দেখা গেছে। দু'জন একই সঙ্গে থাকার পরিকল্পনা করছেন বলেও শোনা যাচ্ছে। যশের সঙ্গে সম্পর্কে রয়েছেন এখবর যদিও তিনি স্বীকার করে নিয়েছেন। ইনস্টাগ্রাম প্রোফাইলেও তাঁর পোস্টে খানিকটা আন্দাজ পাওয়া গেছে। তবে কি সত্যিই মা হচ্ছেন নুসরত?