Koel Mallik is Pregnant: মা হতে চলেছেন কোয়েল মল্লিক! খবর রাখেন?
মা হতে চলেছেন কোয়েল মল্লিক (Photo Credits: Instagram/koel Mallik)

কলকাতা, ১ ফেব্রুয়ারি: ফ্যানেদের (Fan) জন্য সুখবর। মা হতে চলেছেন কোয়েল মল্লিক (Koel Mallik)। শনিবার সকালেই সুখবরটা সবাইকে নিজেই দেন অভিনেত্রী (Actress)। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে (Instagram Handle) একটি পোস্ট শেয়ার করে অভিনেত্রী জানিয়ে দেন মা হতে চলেছেন তিনি। জানান তাঁদের সংসারে আসতে চলেছে ফুটফুটে এক সন্তান (Baby)।

কোয়েলের পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, স্বামী নিশপাল সিংহকে (Nispal Singha) জড়িয়ে ধরে রয়েছেন তিনি। ছবিটি দেখে মনে হচ্ছে কোনও এক বরফের দেশে ঘুরতে গিয়েছিলেন তারা। কালো উইনটার জ্যাকেট (Winter Jacket) পরে রয়েছেন নিশপাল সিং এবং কোয়েল পরে রয়েছেন লাল উইনটার জ্যাকেট। দুজন দুজনকে এমনভাবে জড়িয়ে ধরে রয়েছেন যা দেখেই বোঝা যায় সম্পর্কের গভীরতা। কোনও জল্পনা-কল্পনার অবকাশ না রেখে হুট করেই এই সুখবর দেন কোয়েল। স্বামী নিশপাল সিং রানের সঙ্গে নিজের একটি ছবি দিয়ে তৈরি ওই পোস্টকার্ডে (Post Card) লিখে তিনি জানান অন্তঃসত্ত্বা (Pregnant) তিনি। ওই পোস্টকার্ডে লেখা রয়েছে, কিছুদিনের মধ্যেই আমি একটা ছোট্ট বাচ্চার আওয়াজ শুনতে পাব। কোয়েল লিখেছেন, ‘আমার মধ্যে এক নতুন জীবনের হৃদস্পন্দন শুনতে পাচ্ছি। আমাদের সন্তানের অপেক্ষায় রয়েছি। এই গ্রীষ্মেই (Summer) সে আসতে চলেছে।’ কোয়েল এই কথা সোশ্যাল মিডিয়ায় জানাতেই কিছুক্ষণের মধ্যেই শুভেচ্ছা বার্তায় ভরে যায় ওনার কমেন্ট বক্স। আরও পড়ুন: Sunny Leone: করোনাভাইরাসের ভয়ে মাস্ক পরে ঘুরছেন সানি লিওনি!

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel) on

 

২০১৩ সালে পঞ্জাবি (Punjabi) এবং বাঙালি (Bengali) মতে নিশপাল সিং রানেকে বিয়ে করেন কোয়েল মল্লিক। বহুবার তাঁদের বিয়ে ভেঙে যাওয়ার গুজব ছড়িয়েছে। কিন্তু সেই গুজব দুহাতে উড়িয়ে দিয়েছেন দম্পতি (Couple)।