Coronavirus Scare in Tollywood: করোনা আতঙ্কে টলিপাড়া, শ্যুটিং বন্ধ করা নিয়ে আগামীকাল বৈঠক
নন্দন (Picture Credits: wikimedia commons)

কলকাতা, ১৬ মার্চ: করোনা আতঙ্কে বন্ধ বলিউডের (Bollywood) শ্যুটিং। আগামী ৩১ মার্চ পর্যন্ত বন্ধ করা হয়েছে সিনেমা-সিরিয়াল-ওয়েব সিরিজের শ্যুটিং। ১৯ মার্চ থেকে বন্ধ থাকবে শ্যুটিং। তবে টলিপাড়ায় এখনও এ ব্যাপারে কোনও সিদ্ধান্তে পৌঁছতে পারেনি। কারণ শ্যুটিংয়ের জন্য বেশ কিছু ইউনিট দেশের বাইরেই রয়েছে। ফলে আচমকা শ্যুটিং বন্ধ হয়ে গেলে তারা সমস্যা পড়বে। সেইজন্যই সবদিক ভেবেচিন্তে আগামীকাল মঙ্গলবার বৈঠক ডাকা হয়েছে। নন্দনে বিকেল ৪ টেয় বৈঠক হবে। সেখানে উপস্থিত থাকবেন রাজ্যের স্বরাষ্ট্র এবং তথ্য সংস্কৃতি সচিব আলাপন বন্দ্যোপাধ্যায় এবং রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস।

করোনা মোকাবিলায় সোমবার নবান্নে জরুরি মিটিং ডেকেছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। সেখানেই তিনি বলেন আগামী ৩১ মার্চ পর্যন্ত ১৫ দিন রাজ্যের সমস্ত সিনেমা হল-অডিটোরিয়াম-স্টেডিয়াম-সুইমিং পুল এবং রিয়্যালিটি শোয়ের শ্যুটিং বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এর পাশাপাশি জরুরি বৈঠক হয় পুরসভাতেও। সেখানেও সিদ্ধান্ত হয়েছে যে রাজ্যের একাধিক থিয়েটার মঞ্চও ৩১ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে। সেই তালিকায় রয়েছে স্টার থিয়েটার, মোহিত মৈত্র মঞ্চ এবং উত্তম মঞ্চ। যেসব দর্শকরা এর মধ্যেই টিকিট কেটে ফেলেছেন তাঁদের পুরসভার তরফে টাকা ফেরত দেওয়া হবে বলেও জানানো হয়েছে।

আরও পড়ুন, করোনাভাইরাসের আতঙ্কে স্থগিত হল পুরভোট, ১৫ দিন পর সিদ্ধান্ত নেওয়ার ঘোষণা নির্বাচন কমিশনের

করোনা আতঙ্কে টলিপাড়ার (Tollywood) ভবিষ্যৎ কী হবে তা নির্ধারিত হবে আগামীকালের বৈঠকেই। করোনাভাইরাস সংক্রমণ হয়েছে এই সন্দেহে বেলেঘাটা আইডি হাসপাতালে এখন ভর্তি রয়েছেন ১৫ জন। করোনাভাইরাসের (Coronavirus) জেরে আপাতত স্থগিত রাজ্য পুরভোট (Calcutta Municipal Election)। সোমবার একথা জানিয়ে দেন রাজ্য নির্বাচন কমিশন। আজ সর্বদল বৈঠকের পরই কমিশনের পক্ষ থেকে সাংবাদিক বৈঠকে পুরভোট স্থগিতের কথা জানান রাজ্য নির্বাচন কমিশনার সৌরভ দাস। আপাতত ১৫ দিন পর্যন্ত স্থগিত। এই নিয়ে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে ১৫ দিন পর। তবে 'ভোটের প্রস্তুতি চলবে' একথাও তিনি জানান।