কালো স্বচ্ছ ম্যাক্সি ড্রেসে প্রিয়াঙ্কা চোপড়া একেবারে খোলামেলা পোশাকে (দেখুন ছবিতে)
নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া। (Photo Credits: Instagram)

মিয়ামি, ২৯ জুলাই: Priyanka Chopra Jonas’ See-Through Black Maxi Dress- ক দিন আগে ধূমপান করে নেটিজেনদের ট্রোলের মুখে পড়েছিলেন এখন হলিউডে 'ভারতের মুখ' অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। সেই প্রিয়াঙ্কাই এখন তাঁর পোশাকের কারণে নেটিজেনদের নজরে। ব্যতিক্রমী পোশাকে হলিউডের পেজ থ্রি-তে আলাদা কদর আদায় করছেন 'পিগি চপস'।

গতকাল, নিউ ইয়র্কে, যেমন স্বামী নিক জোনাস (Nick Jonas)-র সঙ্গে প্রিয়াঙ্কাকে দেখা গেল এমন এক পোশাকে যা এ দেশের সোশ্যাল মিডিয়ায় একেবারে ভাইরাল।

৩৭ বছরের এই মডেল-অভিনেত্রীকে 'সি-থ্রু বা স্বচ্ছ কালো মাক্সি ড্রেসে দেখা গেল প্রিয়াঙ্কাকে। আরও পড়ুন-মেকআপ ছাড়া মৌনি রায়-এর এই ছবিতে মেতেছে নেটিজেনরা

জোনাস ব্রাদার্সের এক মিউজিক ভিডিও-র প্রমোশনে গিয়ে প্রিয়াঙ্কার পোশাক মার্কিন সংবাদামাধ্যমের পেজ থ্রি-তে আলোচনার বিষয় হয়ে থাকল। নিক ব্রাদার্সের সেই মিউজি ভিডিও-র নাম 'ওনলি হিউম্যান'। হলিউডে কোয়ান্টিকো খ্যাত প্রিয়াঙ্কার পোশাক নিয়ে এর আগেও নানা প্রশংসাসূচক খবর প্রকাশ হয়েছে মার্কিন সংবাদমাধ্যমে।

দেখুন প্রিয়াঙ্কার ছবি, যা নিয়ে সোশ্য়াল মিডিয়ায় কেউ লাইক দিচ্ছেন, তো কেউ OMG ইমোজি পোস্ট করছেন।

 

View this post on Instagram

 

Pri, Nick and Diana last night 🏙 #priyankachopra #nickjonas

A post shared by Priyanka Chopra-Pedia 🌐 (@priyankapedia) on

দেখুন সেই ছবি--

 

View this post on Instagram

 

#nickjonas y #priyankachoprajonas en la grabación del vídeo de #onlyhuman #jonasbrothers #happinessbegins

A post shared by @ jonatics_plobrng on

আরও ছবি

 

এর আগে মিয়ামিতে প্রিয়াঙ্কার জন্মদিনের সেলিব্রেশনের খবর নিয়ে তোলপাড় হয়েছিল।

যে সেলিব্রেশনে স্বামী নিক ও বোন পরিণীতি চোপড়া, মা মধু চোপড়ার সঙ্গে দেখা যায় প্রিয়াঙ্কাকে। তবে বিতর্ক হয় মা আর স্বামীকে নিয়ে মিয়ামি বিচে বসে জমিয়ে প্রিয়াঙ্কার ধূমপান নিয়ে। যা দেখে মুখ নেটিজেনর প্রশ্ন তোলেন, দিদি আপনার নাকি অ্যাজমা! তারপরেও কী করে ধূমপান করছেন?