Mimi Chakraborty: গণেশ পুজোর উদ্বোধনে গিয়ে গান যাদবপুর সাংসদ মিমি চক্রবর্তীর, দেখে নিন ভিডিও
যাদবপুর সাংসদ মিমি চক্রবর্তী (Photo Credits: Instagram)

কলকাতা, ৪ সেপ্টেম্বর: Mimi Chakraborty Sing a Song On Ganesh Puja: কয়েকবছর ধরে দুর্গাপুজোর মতই ঘটা করে গণেশ পুজো করা কলকাতার নতুন সংযোজন। এই গণেশ পুজোর উৎসব ঘিরে কলকাতার অলিতে গলিতে তৈরী হচ্ছে প্রতিযোগিতায়। কোথাও উদ্বোধন করতে আসছেন টলি সেলেবরা আবার কোথাও নেতামন্ত্রীরা। সব মিলিয়ে বেশ জাঁকজমক ভাবেই জমে উঠেছে কলকাতার গণেশ পুজো।

সল্টলেকে পিএনবির গণেশ পুজোর অনুষ্ঠানে গতকাল উপস্থিত হয়েছিলেন  টলি  অভিনেত্রী তথা যাদবপুরের সাংসদ (Jadavpur MP) মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও তাঁর বান্ধবী নুসরত (Nusrat)। হাওড়ায় গণেশ পুজোর উদ্বোধন করেন মিমি। আর সেখানে শুধু উদ্বোধনই নয়, গানও গেয়েছিলেন তিনি। সেই গান নিজের সোশ্যাল মিডিয়ায় ছাড়তেই ভাইরাল। তাঁর ছবি 'মন জানে না' -র 'দেখলে তোকে....' গানটি গান। এই ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছিলেন অভিনেতা যশ। আরও পড়ুন, মাদাম তুসোয় শ্রীদেবী-র মূর্তির উন্মোচন

 

গণেশ পুজো নিয়ে রাজনীতির টক্করও জমে উঠেছে বাংলায়। সল্টেলেকের পিএনবি-তে গণেশ পুজোয় মিমি-নুসরত ছাড়াও উপস্থিত ছিলেন সুজিত বসু ও বিধাননগরের মেয়র কৃষ্ণা চক্রবর্তীও। অন্যদিকে আবার সব্যসাচী দত্তের গণেশ পুজোয় উদ্বোধনে দেখা গিয়েছিল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে। তাঁর সঙ্গে ছিলেন বিজেপি নেতা মুকুল রায় ও রাজ্যের সহ-পর্যবেক্ষক অরবিন্দ মেনন।