Ranu Mondal: রানু রূপকথায় এবার যোগ বিগ বস: স্টেশনের আঁধারের সুরেলা কণ্ঠ থেকে বিগ বসের রাজকীয় ঘরের পথে রানু মণ্ডল?
রানু মন্ডল (Photo Credits: Video grab)

মুম্বই: Ranu Mondal can go to Big Boss house: রানাঘাটের (Ranaghat) স্টেশনে ঘুরে বেড়াতেন রানু মন্ডল (Ranu Mondal)। ধূসর বর্ণ, গায়ে আধময়লা পোশাক, এলোমেলো চুল, নাওয়া খাওয়া এক আধ বেলা জুটত। সেই রানু মন্ডল আজ হিমেশ রেশামিয়ার সঙ্গে গলায় গলা মিলিয়ে গান করছেন। স্টেশনে বসে থাকা ভবগুরে আজ বলিউডের খ্যাত বিখ্যাত মঞ্চে ঘুরে বেড়াচ্ছেন। সোশ্যাল মিডিয়ার শক্তি এতটাই যে যেকোনো সময় রাজা ভিখারি বা ভিখারি রাজা হতে পারে। এমনভাবেই ঘুরে গেলো তাঁর ভাগ্যের চাকা। দুটি গান গেয়েই দেশে বিদেশে ভাইরাল।

শুধুমাত্র ভবগুরের সহানুভূতিতে তিনি আজ মানুষের মনে জায়গা করেছেন তাই নয়। তাঁর গানের গলা ততোধিক সুন্দর। কেউ কেউ তো তাঁকে আবার লতাকন্ঠীও আখ্যা দিয়েছেন। তাঁর কাছে এরমধ্যে চলে এসেছে বলিউডে তিন- চারটি গানের প্রজেক্ট। মুম্বই (Mumbai) থেকে কলকাতা (Kolkata) আর কলকাতা থেকে মুম্বই, উড়ানেই কাটছে তাঁর জীবন। বেশ ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। আরও পড়ুন, বেয়ার গ্রিলস কী করে বুঝলেন মোদিজির হিন্দি? আজ 'মন কি বাত' এ খোলসা করলেন নরেন্দ্র মোদি

এবার শোনা যাচ্ছে, রানু মণ্ডলকে (Ranu Mondal) দেখা যেতে পারে বিগ বসের ঘরে। ২৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে বিগ বস সিজন ১৩ (Big Boss 13)। শোনা গেছে, বিগ বস সঞ্চালক খোদ সলমনের থেকে রানু মন্ডল বিগ বসে আসার ডাক পেয়েছেন। রানু মন্ডল অবশ্য এই বিষয়ে মুখ খোলেননি। তবে বিগ বসের নির্মাতার তরফে দাবি খবরটি একেবারেই মিথ্যে।

প্রসঙ্গত, এবার বিগ বস সিজন ১৩ প্রতিযোগীদের তালিকায় আছেন - জারিন খান, রাজপাল যাদব, চাঙ্কি পাণ্ডে, হিমেশ কোহলি ও মহিমা চৌধুরীসহ আরো কিছু নাম।

সম্প্রতি, হিমেশ রেশমিয়ার ছবি 'হ্যাপি বার্থডে এন্ড হীর' (Happy Birthday and Heer) ছবিতে প্লে ব্যাক করেছেন রানু মন্ডল। হিমেশের সুরে গেয়েছিলেন 'তেরি মেরি কাহানি' (Teri Meri Kahani)।