COVID 19 In Bollywood : অক্ষয়ের সঙ্গে শ্যুট, স্বেচ্ছায় গৃহবন্দি নুসরত, জ্যাকলিন
রাম সেতুর সেটে নুসরত, জ্যাকলিন

মুম্বই, ৬ এপ্রিল : স্বেচ্ছায় গৃহবন্দি হলেন নুসরত বারুচা এবং জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে পরপর দুটি স্টেটাস শেয়ার করেন নুসরত এবং জ্যাকলিন।

রাম সেতুর শ্যুটিং করতে গিয়ে সম্প্রতি করোনায় আক্রান্ত হন অক্ষয় কুমার। বর্তমানে আক্কি ভর্তি মুম্বইয়ের পোয়াইয়ের হিরানন্দনি হাসপাতালে। অক্ষয়ের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই জ্যাকলিন এবং নুসরত (Nushrratt Bharuccha) নিজেদেরকে ঘরে বন্দি করে ফেলেন। কোনওভাবে তাঁদের শরীরে করোনা হানা দিলে, তা যাতে অন্যদের মধ্যে না ছড়িয়ে পড়ে, তার জন্যই ওই সাবধানতা অবলম্বন করে বি টাউনের এই দুই অভিনেত্রী (Actor)।

 

 

View this post on Instagram

 

আরও পড়ুন : West Bengal Assembly Election 2021 : 'আর কত খেলা হবে তৃণমূল?' পায়েলের মিছিলে হামলার অভিযোগ

প্রসঙ্গত, অক্ষয়ের (Akshay Kumar) রাম সেতুর সেটে আরও ৪৫ জন সদস্য করোনায় (Corona) আক্রান্ত। সম্প্রতি এমন খবর প্রকাশ্যে আসে। যা নিয়ে কপালে ভাঁজ পড়ে অনেকেরই। রাম সেতুর সেটে যে ৪৫ জন করোনায় আক্রান্ত হন, তাঁদের প্রত্যেকে ঘরবন্দি রয়েছেন বলে খবর।

আরও পড়ুন : Kareena’s newborn baby : অবিকল তৈমুর? ভাইরাল করিনার দ্বিতীয় সন্তানের ছবি

এদিকে অক্ষয় কুমারের করোনায় (COVID 19) আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়ে যায় গোটা দেশ জুড়ে। আক্কি যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, সেই আবেদন জানান অনুরাগীরা। আক্কির সুস্থতা নিয়ে যখন সামাজিক মাধ্যম তোলপাড়, সেই সময় অক্ষয় জানান, শিগগিরই তিনি সুস্থ হয়ে বাড়িতে ফিরতে পারবেন।