Mikaela George Spielberg: পর্ণ ভিডিয়ো তৈরি করছেন চলচ্চিত্র নির্মাতা স্টিভেন স্পিলবার্গের মেয়ে মিকেলা
স্টিভেন স্পিলবার্গ ও তাঁর মেয়ে মিকেলা (Photo Credits: Twitter)

নতুন দিল্লি, ২০ ফেব্রুয়ারি :চলচ্চিত্র নির্মাতা স্টিভেন স্পিলবার্গের (Steven Spielberg) মেয়ে মিকেলা স্পিলবার্গ (Mikaela George Spielberg) জানিয়েছেন তিনি প্রাপ্তবয়স্কদর চলচ্চিত্রের ভিডিও (adult film) নির্মাণ শুরু করেছেন। দ্যা সানকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে মিকেলা একথা জানিয়েছেন। ১৯৯৬ সালে স্টিভেন স্পিলবার্গ এবং তাঁর অভিনেত্রী স্ত্রী কেট ক্যাপশ দত্তক নেন মিকেলাকে। মিকেলা জানিয়েছে যে বাবা-মা তাঁর নতুন কাজ সমর্থন জানিয়েছেন। মিকেলা বলেন, "আমি বরাবরই অনেক যৌন স্বভাবের মানুষ ছিলাম। যার কারণে আমাকে আগে সমস্যায় পড়েছি। তবে আক্রমণাত্মক ভাবে নয়, কেবল এই অর্থে যে দক্ষিণের লোকেরা এখনও স্বাচ্ছন্দ্য বোধ করতে পারে না।"

প্রবাদপ্রতীম একজন পরিচালকের সন্তান হয়ে তিনি কীভাবে অ্যাডাল্ট ছবির জগতকে বেছে নিলেন? এই প্রশ্নের উত্তরে মিকেলা জানান, পর্ন ছবির জন্য বর্তমানে যে কসরত করছেন, তা ভবিষ্যতে আর্থিকভাবে স্বচ্ছল থাকতেই। তিনি আরও যোগ করেন, "আমার আশা নতুন ক্যারিয়ার আমাকে আর্থিকভাবে সহায়তা করবে। আমার প্রধান আশা কেবলমাত্র আমি কোথাও লাভজনক হয়ে উঠি যেখানে আর্থিকভাবে আবদ্ধ না হই। তারপরে আমি সত্যিই লোকজনকে বলতে শুরু করতে পারি যে এতে কোনও ভুল নেই যদি আমি নিজের শরীরকে এমনভাবে ব্যবহার করি যাতে নিজেকে সমর্থন করতে স্বাচ্ছন্দ্য বোধ করি।" আরও পড়ুন: 83: কবীর খানের ৮৩-তে ঝড় তুলতে আসছেন কপিল-রোমি, ফার্স্ট লুকেই বাজিমাত রণবীর-দীপিকার

কীভাবে বাবা ও মায়ের কাছে নতুন পেশা সম্পর্কে জানিয়েছেন? উত্তরে মিকেলা জানান যে তিনি ফেস টাইমের মাধ্যমে তাদের এই খবরটি দেন। মিকেলা বলেন, "আমার নিরাপত্তা বরাবরই তাঁদের জন্য প্রথম অগ্রাধিকার ছিল। তাঁরা ক্যারিয়ারের পছন্দ সম্পর্কে জানতে আগ্রহী কিন্তু তাঁরা বিচলিত ছিলেন না।"

মিকেলা এর আগে পর্নহাবে 'সুগার স্টার' নামে ভিডিয়ো পোস্ট করেছিলেন। তবে যৌনকর্মীর লাইসেন্স না থাকায় তিনি পর সেই ভিডিয়া সরিয়ে নেন। মিকেলা স্টিভেন স্পিলবার্গ এবং কেট ক্যাপশোর সাত সন্তানের একজন। বাকিরা হলেন, জেসিকা ক্যাপশ, ম্যাক্স স্যামুয়েল স্পিলবার্গ, থিও স্পিলবার্গ, সাশা রেবেকা স্পিলবার্গ, সাওয়ের অ্যাভেরি স্পিলবার্গ এবং ডেস্ট্রি অ্যালিন স্পিলবার্গ।