83: কবীর খানের ৮৩-তে ঝড় তুলতে আসছেন কপিল-রোমি, ফার্স্ট লুকেই বাজিমাত রণবীর-দীপিকার
৮৩-তে কপিল ও রোমির ভূমিকায় রণবীর দীপিকা (Photo Credits: Instagram)

চলতি বছরে বলিউডের নতুন ছবির তালিকায় শুধু রেকর্ড গড়তেই নয় বক্স অফিসের পুরনো বহু রেকর্ড ভাঙতে আসছে ‘৮৩’। পরিচালক কবীর খানের ‘৮৩’। মূলত ১৯৮৩-তে ভারতের প্রথম ক্রিকেট বিশ্বকাপ জয়। সেই ঐতিহাসিক মুহূর্তকেই চলচ্চিত্রে বেঁধেছেন কবীর খান। মূলত বাঁধিয়ে রাখা সুন্দর স্মৃতিকে সিনেমা অনুরাগীদের মনে ফের জাগিয়ে দেবে এই ‘৮৩’। ফের একবার সেই সুবর্ণ সময়কে মনে করে সুখের সাগরে ভাসবে ভারতীয়রা। ছবিতে কপিল দেবের (Kapil Dev)  ভূমিকায় রণবীর সিং (Ranveer) আর রোমি দেবের ভূমিকায় দীপিকা পাডুকোন। আগেই কপিল দেব রুপী রণবীরকে দেখে ফেলেছেন অনুরাগীরা। এবার প্রকাশ্যে এলেন রোমি দেব থুড়ি দীপিকা পাডুকোন। এমনিতেই ছবির যুগ্ম প্রযোজক দীপিকা। তবে ‘৮৩’-তে ক্যামিও রোলেও তাঁকে দেখা যাবে।

রিয়েল লাইফের স্বামী রণবীরের স্ত্রী হিসেবে রিল লাইফেও থাকছেন দীপিকা। ‘৮৩’-তে রোমি দেব হিসেবে দীপিকাকে কেমন লাগবে তানিয়ে অনুরাগী মহলে উৎসাহের শেষ ছিল না। দিনকে দিন দীপিকার এই নতুন লুক নিয়ে জল্পনা কল্পনা বেড়েই চলেছিল। তাই রোমিকে সাজাতে পরিচালক কবীর খানকেও বেশ ভাবতে হয়েছে। দীপিকার ফার্স্ট লুক সামনে আসার আগে কবীর খান নিজেই সাংবাদিকদের বললেন, “দীপিকাকে সবসময় একজন ভিন্নমাত্রার অভিনেত্রী হিসেবেই দেখে এসেছি। তাই তো রোমি দেবের চরিত্রে তাঁকে ছাড়া কাউকে ভাবতেই পারিনি। রোমির ভিতরে যে আবেগ, চার্ম রয়েছে তা সুন্দরভাবে পর্দায় ফুটিয়ে তুলেছেন দীপিকা। কপিল দেব ও রোমি দেবের দাম্পত্যের চলচ্চিত্রায়নে দীপিকা রণবীরকে বেশি খাটতেই হয়নি। কেননা রিয়েল লাইফে তো তাঁর স্বামী স্ত্রী। আমি এটা ভেবে আনন্দিত যে দীপিকা আমাদের এই প্রচেষ্টার একজন অবিচ্ছেদ্য অঙ্গ।” আরও পড়ুন-Tapas Pal’s Funeral: বুধবার রবীন্দ্রসদন টলিপাড়া ঘুরে কেওড়াতলা মহাশ্মশানে তাপস পালের শেষকৃত্য, মুখ্যমন্ত্রী কি থাকছেন?

শোনা যাচ্ছে, এখনই কবীর খানের ‘৮৩’ নিয়ে রীতিমতো সাড়া পড়ে গিয়েছে। সবাই মুখিয়ে আছে ট্রেলার দেখার জন্য। মার্চের প্রথম সপ্তাহেই ‘৮৩’-র ট্রেলার প্রকাশ্যে আসছে। আর ছবি মুক্তি পাচ্ছে আগামী ১০ এপ্রিল। ‘৮৩’ যে সাড়া ফেলবে তা রণবীর দীপিকার ফার্স্ট লুক প্রকাশেই বোঝা গিয়েছে। প্রশাংসায় পঞ্চমুখ অনুরাগী মহল। ছবিতে  ফরম্যাল পোশাকে দেখা যাচ্ছে রণবীরকে। তাঁর গায়ে রয়েছে ভারতীয় অধিনায়কের ব্লেজার। আর দীপিকা পরেছেন কালো টারটল নেক টি শার্ট ও বিস্কুট রঙের স্কার্ট।