Priyanka Chopra: হলিউডে প্রিয়ঙ্কা চোপড়ার উড়ান, ম্যাট্রিক্স-ফোর এর শুটিংয়ে জার্মানিতে যাচ্ছেন অভিনেত্রী
প্রিয়ঙ্কা চোপড়া (Photo Credits: Instagram)

করোনাভাইরাসের জেরে লকডাউন চলছে দেশে। যদিও স্বামী নিক জোনাসের সঙ্গে বিদেশেই রয়েছেন বলিউডের মেরিকম প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)। মহামারীর মধ্যে নিজেদের কেরিয়ার অগ্রগতিকে ধরে রেখেছেন তিনি। হলিউডে উত্তরণ আগেই ঘটেছিল। এবার সঠিক সময়ে সঠিক স্টেপ নিলেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, কাজে ফিরতে চলেছেন প্রিয়ঙ্কা। ইতিমধ্যেই ওপেন ম্যাগাজিনে রাজীব মাসান্দার কলামে বেরিয়েছে সেই খবর। চলতি মাসেই ম্যাট্রিক্স – ফোর এর শুটিংয়ে জার্মানিতে উড়ে যাচ্ছেন বলিউড ডিভা। সেখানেই রয়েছেন কিয়্যানু রীভস। তবে ম্যাট্রিক্স এর সিক্যুয়েল তৈরি হলেও সেই ছবির কাস্টিংয়ে যে প্রিয়ঙ্কা চোপড়াআছেন, তা কিন্তু আগে জানা যায়নি। যত শুটিংয়ের সময় এগিয়েছে ম্যাট্রিক্স – ফোর ছবিতে প্রিয়ঙ্কার উপস্থিতির সম্ভাবনা তীব্র হয়েছে।

ইতিমধ্যেই বার্লিনে ম্যাট্রিক্স – ফোর এর শুটিং শুরু হয়ে গিয়েছে। খুব শিগগির গোটা ইউনিটের সঙ্গে যোগ দিতে জার্মানি উড়ে যাচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া। প্রথমে ছবির শুটিং স্পট ছিল ক্যালিফোর্নিয়া। তবে মাহমারী করোনাভাইরাসের বাড়াবাড়িতে শুটিং স্থগিত হয়ে যায়। পরে লোকেশনই বদলে নেওয়া হল। বার্লিনের জনপ্রিয় বাবেলস বার্গ স্টুডিওতেই কোয়ান্টিকো গার্লের শুটিং স্পট ঠিক হয়েছে। লানা ওয়াচোস্কি পরিচালিত ম্যাট্রিক্স-ফোর ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন নিল প্যাট্রিক হ্যারিস ও জোনাথন গ্রফ। আরও পড়ুন-COVID-19 Cases In India: ভারতে করোনা আক্রান্ত ৭.৪২ লাখ ছাড়ালো, একদিনে সংক্রামিত ২২ হাজার ৭৫২ জন

এর আগে ছবির প্রযোজকের তরফে অভিনেতাদের কাছে অনুরোধ যায় যে তাঁরা যেন শুটিংয়ের চুক্তির সময়সীমা বেশ খানিকটা বাড়িয়ে নেন। তাহলে সেই বর্ধিত সময়সীমার মধ্যেই শুটিং সম্পূর্ণ করা সম্ভব হবে। আগে বলা হয়েছিল যে আগামী ২০২১-এর ২০ মে মুক্তি পাবে ম্যাট্রিক্স-ফোর। তবে মহামারী সংক্রান্ত জটিলতা ও দীর্ঘ সময় ধরে শুটিং স্থগিতের কারণ ছবি মুক্তির সম্ভাব্য দিনক্ষণ বদল অনিবার্য হয়ে পড়েছে। ঠিক হয়েছে ২১ নয় ২০২২-এর ১ এপ্রিল ম্যাট্রিক্স-ফোর রিলিজ করবে।