Al Pacino: ৮৩ বছরে চতুর্থবার বাবা হলেন আল পাচিনো, ২৯-এর বান্ধবী জন্ম দিলেন পুত্র সন্তানের
Al Pacino and Girlfriend Noor Alfallah (Photo Credits: Twitter)

৮৩ বছর বয়সে চতুর্থবার বাবা হলেন হলিউড অভিনেতা তথা চলচ্চিত্র নির্মাতা আল পাচিনো (Al Pacino)। চতুর্থবার বাবা হওয়ার আনন্দে আহ্লাদে আটখানা হলি তারকা। আলের ২৯ বছরের বান্ধবী নুর (Noor Alfallah) জন্ম দিয়েছেন ফুটফুটে এক পুত্র সন্তানের। ছেলের নামও ঠিক করে ফেলেছেন অভিনেতা। সংবাদমাধ্যম সূত্রে খবর, অভিনেতা তাঁর পুত্রের নাম রেখেছেন রোমান পাচিনো।

একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত তথ্য অনুসারে, বান্ধবী নুর আলফাল্লার অন্তঃসত্ত্বা হওয়ার সংবাদে বেশ অবাক হয়েছিলেন আল। চতুর্থবার বাবা হওয়ার কোন পরিকল্পনা শুরুতে অভিনেতার ছিল না বলেই জানা যায়। তবে পুত্র সন্তানকে সদর আমন্ত্রণ জানিয়েছেন তিনি। এদিকে আলের চতুর্থবার বাবা হওয়ার সংবাদে খুশি হয়নি তাঁর বাকি তিন সন্তান। এর আগে দুই প্রেমিকার থেকে ৩৩ বছরের এক কন্যা সন্তান এবং ২২ বছরের যমজ সন্তান রয়েছে অস্কারজয়ী অভিনেতার। প্রেমিকাদের থেকে চার সন্তানের বাবা হলেও নিজের কোন প্রেমিকাকেই বিয়ে করেননি আল পাচিনো (Al Pacino)।

জানা যায়, বান্ধবী নুর আলফাল্লার সঙ্গে আলের পরিচয় হয় ২০১৯ সালে। অতিমারির সময়ে দুজনে একসঙ্গে থাকাও শুরু করেন। আলের সঙ্গে নুরের বয়সের ফারাক ৫৮ বছর। বয়সের এই বিস্তর পার্থক্য দুজনের ভালবাসার পথে বাধা হয়নি কখনও। আলের আগে ৭৪ বছরের মিক জাগেরের সঙ্গে সম্পর্ক ছিল ২২ বছরের নুরের। সেই সম্পর্ক ভাঙ্গার পর ৬০ বছরের কোটিপতি নিকোলাস বারগ্রুয়েনের সঙ্গেও সম্পর্কে গিয়েছিলেন আলের বান্ধবী।