Jacqueline Fernandez: ৫০ হাজারের জামিনে ২০০ কোটি অর্থ তছরুপে জামিন পেলেন জ্যাকলিন

২০০ কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় সাময়িক স্বস্তি পেলেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। ৫০ হাজার টাকা ব্যক্তিগত বন্ডে অন্তর্বর্তীকালীন জামিন পেলেন জ্যাকলিন।

বিনোদন বাপ্পা|
Jacqueline Fernandez: ৫০ হাজারের জামিনে ২০০ কোটি অর্থ তছরুপে জামিন পেলেন জ্যাকলিন
Jacqueline Fernandez (Photo Credit: Instagram)

দিল্লি, ২৬ সেপ্টেম্বর: ২০০ কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় সাময়িক স্বস্তি পেলেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। ৫০ হাজার টাকা ব্যক্তিগত বন্ডে অন্তর্বর্তীকালীন জামিন পেলেন জ্যাকলিন। এদিন এই মামলায় পাতিয়ালা হাউস কোর্টে আইনজীবীর ছদ্মবেশে সাদা শার্ট আর কালো ট্রাউজার্স পরে মুখ ঢেকে আদালতে ঢোকেন বলিউডের কিক গার্ল। এই মামলায় পরবর্তী শুনানি দিওয়ালির আগে, ২২ অক্টোবর। এদিন সশরীরে জ্যাকলিনকে আদালতে আসতে বলা হয়েছিল।

এই অর্থ পাচার মামলায় ইডি চার্জশিটে বলিউডের শ্রীলঙ্কান অভিনেত্রীকে দোষী হিসেবে আছে। তদন্তে সব রকম সহযোগিতা করার আশ্বাস দেওয়ার পরই জামিন পেলেন জ্যাকলিন। ২০০ কোটি টাকা দুর্নীতি মামলায় মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর আপাতত জেলবন্দি। প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের যে ঘনিষ্ঠতা ও আর্থিক লেনদেন ছিল তা নিয়ে আর কোনও সন্দেহ নেই তদন্তকারী অফিসারদের। এখন প্রশ্ন হল জ্যাকলিনকে ঠিক কত টাকা, কত টাকার উপহার সুকেশ দিয়েছিলেন। তদন্তকারীদের জেরার সামনে জ্যাকলিন বলেছেন, সুখেশ যে প্রতারক তা তিনি জানতেন না। তাঁর কেলেঙ্কারি সামনে আসার পরই সুখেশের সঙ্গে যাবতীয় যোগাযোগ তিনি বন্ধ করে দেন বলেও কিক গার্ল জানান। আরও পড়ুন-পরকীয়ার জের, স্ত্রীকে রডের ঘায়ে খুন করে উধাও স্বামী

জ্যাকলিনের বিরুদ্ধে অভিযোগ, সুকেশের থেকে কোটি কোটি টাকার উপহার নিয়েছেন তিনি। গিয়েছেন বিদেশেও। এর আগে জ্যাকলিনকে দু’বার জিজ্ঞাসাবাদও করেছিল ইডি। দিল্লি পুলিশের অপরাধ দমন শাখাও গত সপ্তাহেই জ্যাকলিনকে জেরা করে।

শহর পেট্রল ডিজেল
View all
Currency Price Change
শহর পেট্রল ডিজেল
View all
Currency Price Change