Sabyasachi Chakrabarty: সুযোগ পেয়েও আমির খানের 'লাগান' ও শাহরুখ খানের 'অশোকা'-তে কাজ করেননি সব্যসাচী চক্রবর্তী !
সব্যসাচী চক্রবর্তী (Photo Credits: Twitter)

বলিউডে সিনেমা 'দিল সে', 'পরিণীতা' এবং 'খাকি'-তে অভিনয় করেছেন অভিনেতা সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakrabarty)। পাশাপাশি মীরা নায়ারের 'দ্য নেমসেক' (The Namesake) তেও অভিনয় করেছেন। বাংলা চলচ্চিত্রে ফেলুদা হিসাবে জনপ্রিয় এই অভিনেতা জানালেন, সুপারস্টার আমির খান (Aamir Khan) এবং শাহরুখ খানের (Shah Rukh Khan) সঙ্গে কাজ করার সুযোগ পেয়েও তাঁর করা হয়নি।

সব্যসাচী চক্রবর্তী বলেন, "বেশিরভাগ সময় আমাকে কোনও সুযোগ এলেই না বলতে হয়েছিল। কারণ শেষ মুহুর্তে আমার কাছে প্রস্তাব আসে। যখন কাস্টিং ডিরেক্টর আমাকে ১৫ দিনের মধ্যে ডেট চান, এছাড়াও অনেক সময় তাঁরা বলেন যে বিদেশে আউটডোর শুটিংয়ের জন্য যেতে হবে। যেহেতু আমার সর্বদা কমপক্ষে ২ মাসের শুটিংয়ের সূচী থাকে, তাই শেষ মুহূর্তে আসা অফারে আমাকে না বলতে হয়। আমি কয়েকজন তারকার সঙ্গে কাজ করা হাতছাড়া করেছি এবং আমার সে নিয়ে খারাপ লাগা আছে। আমির খান ' লাগান'-এ আমার জন্য একটি চরিত্রের কথা ভেবেছিলেন। শাহরুখ খান 'অশোক'-র জন্য আমার একটি চরিত্রের কথা ভেবেছিলেন। এই রকম অনেক অফার আমি নিতে পারিনি।" আরও পড়ুন: Sushant Singh Rajput Case: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার তদন্তে ল্যাবে পাঠানো হল ফাঁসির কাপড়

সম্প্রতি ওয়েব সিরিজ 'লালবাজার'-এ মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সব্যসাচী চক্রবর্তী। তবে তাঁকেও কয়েকবার যে ফিরিয়ে দেওয়া হয়েছিল, সে কথাও জানিয়েছেন তিনি। সব্য়সাচী বলেন, "এরকম অনেক উদাহরণ আছে যেখানে আমি সিলেক্ট হয়েছিলাম, তারপর মুম্বই গেছিলাম, ছবির প্রযোজকের সঙ্গে কথা বলেছিলাম। তারপরেও সংবাদপত্র থেকে আমি জানতে পারি যে ছবি শুটিং শুরু হয়ে গেছে এবং তাঁরা আমাকে জানাননি যে আমাকে বাদ দেওয়া হয়েছে। তবে এটা আমাদের সবার সঙ্গেই হয়। আমি হতাশ হওয়ার কোনও কারণ দেখি না। এই জাতীয় ঘটনাগুলি দেখে আমি হতাশ হয়ে পড়ি না। আপনাকে এগিয়ে যেতে হবে যতক্ষণ আপনি বেঁচে থাকবেন, আশা বাঁচিয়ে রাখতে হবে।"