Sushant Singh Rajput’s Death Anniversary: সুশান্তের মৃত্যুবার্ষিকীতে স্মৃতিমেদুর অনুরাগীদের চোখে জল আনা টুইটার পোস্ট
সুশান্ত সিং রাজপুত(Photo Credits: Twitter)

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) প্রয়াণের (Death) এক বছর পার। বছর ঘুরলেও ফ্যানেদের মনে রয়ে গিয়েছেন সুশান্ত (Sushant)। গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় বছর ৩৪ এর সুশান্তের ঝুলন্ত দেহ। সমস্ত অনুরাগীদের চোখের জলে বিদায় নেন সুশান্ত। এরপর তাঁর প্রয়াণকে কেন্দ্র করে অনেক ঝড় বয়ে গিয়েছে। রাজনীতি, তর্ক-বিতর্ক, সমালোচনা, বলি দুনিয়ায় চলেছে যাবতীয় চাপানউতোর। সবকিছুর মধ্যে রয়ে গিয়েছে ছেলেটির প্রশান্ত হাসি। আজ একবছর পরও ফ্যানেদের চোখে ভেসে উঠছে সুশান্তের মিষ্টি হাসি।

অজস্র অনুরাগীদের আবারও কাঁদিয়ে দিয়েছেন সুশান্ত। আজ সকাল থেকেই টুইটারে ঘোরাফেরা করছে '#SushantSinghRajput' হ্যাশট্যাগ। সুশান্তকে হারিয়ে বড়ই বেদনায় রয়েছেন অনুরাগীরা। সুশান্তের স্মৃতিতে হারিয়ে এক অনুরাগীর মন্তব্য,"চলে গেলেন, কিন্তু ভুলতে দিচ্ছেন না। বছর খানেক কেটে গেলেও, এখনও দুঃস্বপ্নের মতো লাগে।" সুশান্তকে হারানোর ব্যাথায় বিহ্বল আরও এক অনুরাগীর মন্তব্য,"আমরা তোমায় মিস করি ম্যানি। এই একবছর কী তাড়াতাড়িই না কেটে গেল, কিন্তু তোমার স্মৃতিগুলো হৃদয় থেকে মুছে যায়নি। কেউ আবার, প্রতিভাবান, গুনে ভরপুর মানুষটাকে খাঁটি সোনার সঙ্গে তুলনা করে তাঁর চলে যাওয়াকে অপূরণীয় ক্ষতি বলে মন্তব্য করছেন নেটিজেনরা। যে পোস্ট দেখে চোখে জল এনে দেবে৷ আরও পড়ুন, প্রথম মৃত্যু বার্ষিকীতে সুশান্তকে মনে করলেন ভূমি পেডনেকর, পুলকিত সম্রাট, অমিত সাধ

অনুরাগীদের পাশাপাশি প্রথম মৃত্যু বার্ষিকীতে সুশান্তকে মনে করলেন ভূমি পেডনেকর, পুলকিত সম্রাট, অমিত সাধ, সারা আলি খান, এমনকি তাঁর কথিত বান্ধবী রিয়া চক্রবর্তীও।