SSR Death Probe: জিজ্ঞাসাবাদে সারা আলি খান, রাকুল প্রীত সিং, মুকেশ ছাবড়ার নাম প্রকাশ রিয়া চক্রবর্তীর
Rhea Chakraborty, Rakul Preet Singh, Sara Ali Khan (Photo Credits: Instagram)

মাদক যোগ সামনে আসার পর থেকেই অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) মৃত্যু মামলার তদন্ত নতুন বাঁক নিয়েছে। রিয়া চক্রবর্তীর মুছে ফেলা হোয়াটসঅ্যাপ চ্যাটগুলি থেকে মাদক (Drug) যোগ খুঁজে পান তদন্তকারীরা। তদন্তে নেমে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty), তাঁর ভাই শৌমিক চক্রবর্তী, সুশান্তের বাড়ির পরিচালক দীপেশ সাওয়ান্ত এবং কয়েকজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

সূত্রের খবর, জিজ্ঞাসাবাদে রিয়া চক্রবর্তী কেন্দ্রীয় তদন্ত এজেন্সিটির সামনে এই কথা স্বীকার করেছেন যে অভিনেত্রী সারা আলি খান এবং রাকুল প্রীত সিং, ডিজাইনার সিমোন খাম্বাট্টা, সুশান্তের বন্ধু এবং প্রাক্তন ম্যানেজার রোহিনী আইয়ার এবং চলচ্চিত্র নির্মাতা মুকেশ ছাবড়া মাদক নেন। এর আগে জিজ্ঞাসাবাদের সময় রিয়া মাদক সেবন করেন এমন বলিউডের খ্যাতনামা কয়েকজনের নাম প্রকাশ করেছিলেন। প্রায় ১৫ জন বি-টাউনার এখন এনসিবি-র রাডারে রয়েছেন। আরও পড়ুন: SSR Case: সুশান্ত মৃত্যু মামলায় রিয়া চক্রবর্তী-সহ অভিযুক্ত ৫ জনের জামিনের আবেদন খারিজ করল মুম্বই স্পেশাল কোর্ট

সূত্র দাবি করেছে যে রিয়া এজেন্সিকে বলেছে বলিউডের ৮০ শতাংশ তারকাই মাদকাসক্ত। এমনও খবর পাওয়া গেছে যে মাদকের তদন্তে এনসিবি ২৫ শীর্ষস্থানীয় বলিউড তারকাদের ডেকে পাঠাচ্ছে। রিয়া এনসিবির কাছে স্বীকার করেছেন যে সুশান্তের জন্য তিনি ড্রাগ সংগ্রহ করতেন এবং সুশান্তের আর্থিক দিকটি দেখাশোনা করতেন। গতকাল এনসিবি-র দায়ের করা মামলায় রিয়া চক্রবর্তী, শৌমিক চক্রবর্তী, আব্দুল বাসিত, জাইদ ভিলাতরা, দীপেশ সাওয়ান্ত ও স্যামুয়েল মিরান্ডার জামিন খারিজ করে দিয়েছে মুম্বইয়ের বিশেষ আদালত (Mumbai Special Court)।