Kanika Kapoor: করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ, সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি যাওয়ার পথে কণিকা কাপুর
(Photo Credits: Instagram)

মুম্বই, ৬ এপ্রিল: অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেতে চলেছেন বলিউড সংগীতশিল্পী কণিকা কাপুর (Kanika Kapoor)। বি-টাউনের সেলেবদের মধ্যে তিনিই প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। ভর্তি ছিলেন সঞ্জয় গান্ধি পোস্টগ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্স (SGPGIMS)-এ। ছ'বার টেস্ট করার পর অবশেষে রিপোর্ট নেগেটিভ আসায় হাসপাতাল থেকে ছাড়া পেতে চলেছেন তিনি। পাঁচবারের রিপোর্ট নেগেটিভ এলেও আপাতত আরও কিছুদিন হাসপাতালেই ভর্তি থাকবেন তিনি। হাসপাতাল সূত্রে খবর, আরও একবার টেস্ট করা হবে তাঁর। সেই রিপোর্ট আসা পর্যন্ত কণিকাকে হাসপাতালেই রাখা হবে বলে জানা গিয়েছে। আরও পড়ুন: Haldiram Owner Mahesh Agarwal Passes Away: প্রয়াত হলদিরাম ভুজিওয়ালার মালিক মহেশ আগরওয়াল 

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন সেলেব নিজে। তিনি লিখেছিলেন, 'আশা করি আমার পরের রিপোর্ট নেগেটিভ আসবে। আমি বাড়ি যেতে চাই। আমার বাচ্চা এবং পরিবারকে খুব মিস করছি।' পরপর চারবার রিপোর্ট নেগেটিভ আশায় ভেঙে পড়েছিলেন কণিকা কাপুর। তারপরই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে সেই দু:খ প্রকাশ করেছিলেন তিনি। কণিকার রিপোর্ট নেগেটিভ আসায় হাফ ছেড়ে বেঁচেছেন কণিকার পরিবারও।

তিনি লন্ডন থেকে ফিরেছিলেন। লখনউতে একটি পার্টিতেও যোগ দিয়েছিলেন। গায়িকা কোভিড-১৯-এ আক্রান্ত হওয়ায় আতঙ্ক ছড়িয়েছে। সেখানে উপস্থিত ছিলেন বিজেপির রাজনৈতিক কর্মীরা। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় কনিকা কাপুরের কড়া সমালোচনা করেন চিত্র পরিচালক অশোক পন্ডিত (Ashoke Pandit)। গায়িকার দায়িত্বজ্ঞানহীন আচরণ নিয়ে তিনি প্রশ্ন তোলেন। তিনি লেখেন,"আপনার লজ্জা পাওয়া উচিত। লন্ডন থেকে ফেরার পর পাঁচতারা হোটেলে পার্টিতে গেছেন, সেখানে অন্তত একশো জনের সংস্পর্শে আসার পরে কর্তৃপক্ষের কাছ থেকে সব লুকিয়েছেন। এখন আপনি আক্রান্ত। আপনার দায়িত্বজ্ঞানহীন আচরণের জন্য অন্যদের জীবনকেও বিপদে ফেলেছেন।