Cyclone Amphan: 'আম্ফানে ক্ষতিগ্রস্তরা আমার আপন, আমার পরিবারের মতো', টুইট শাহরুখ খানের
শাহরুখ খান (Photo credits: Instagram)

মুম্বই, ২২ মে: দেরিতে হলেও আম্ফান ঘূর্ণিঝড়ের (Cyclone Amphan) কারণে বিপর্যস্ত বাংলা ও ওড়িশার জন্য প্রার্থনা করলেন অভিনেতা শাহরুখ খান (Shah Rukh Khan)। টুইটে বলিউড বাদশা লেখেন, "ঘূর্ণিঝড় আম্ফানের কারণে ক্ষতিগ্রস্তদের প্রতি আমার প্রার্থনা, চিন্তাভাবনা ও ভালোবাসা। এই খবরটি দাবিয়ে দিয়েছে। ক্ষতিগ্রস্তদের প্রত্যেকই আমার আপন। আমার পরিবারের মতো। আবার এক সঙ্গে না হাসা পর্যন্ত আমাদের শক্ত থাকতে হবে।"

শাহরুখ খান ছাড়াওপ্রাকৃতিক বিপর্যয়ের সময় বাংলা পাশে পেল বলিউডের অন্য অভিনেতাদেরও। করিনা কপূর খান (Kareena Kapoor Khan), অনুষ্কা শর্মা, অর্জুন কপূর, অভিষেক বচ্চন থেকে শুরু করে আয়ু্ষ্মান খুরানা প্রত্যেকেই পশ্চিমবঙ্গ, ওড়িশা ও বাংলাদেশের প্রতি সমবেদনা জানিয়েছেন। তাড়াতাড়িই বাংলা যাতে ঘুরে দাঁড়ায়, সেই প্রার্থনাও করেছেন তাঁরা। আরও পড়ুন: Cyclone Amphan: মমতা ব্যানার্জিকে ফোন করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বুধবার দুপুরের পর সুন্দরবনের কাছ দিয়ে বাংলাদেশ-পশ্চিমবঙ্গ উপকূল অতিক্রম করার পর স্থলভাগে তাণ্ডব চালায় অতি প্রবল ঘূর্ণিঝড় আম্ফান। আম্ফানের কারণে পশ্চিমবঙ্গেই ক্ষতি হয়েছে বেশি। এ রাজ্যে অন্তত ৮০ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।