28 Years and Counting: বলিউড ইন্ডাস্ট্রিতে ২৮ বছরের যাত্রাপথ পার করলেন শাহরুখ খান, ধন্যবাদ জানালেন দর্শকদের
শাহরুখ খান (Photo Credits: Twitter)

বলিউড ইন্ডাস্ট্রিতে প্রায় ২৮ বছর অতিবাহিত করেছেন বাদশাহ শাহরুখ খান (Shahrukh Khan)। দীর্ঘ ২৮ বছর ধরে তিনি যেভাবে মনোরঞ্জন করেছেন তা সত্যিই প্রশংসাযোগ্য। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন কিং খান। বহু অনুরাগীদের এখনও হার্ট থ্রব তিনি। আজও তাঁর বলা 'রাজ, নাম তো শুনা হয় হোগা' মুখে মুখে আওড়ান অনুরাগীরা। 'কুচ কুচ হোতা হ্যায়' থেকে 'জিরো'-র যাত্রাপথে ঝুলি উজাড় করে উপহার দিয়েছেন হিট ছবি। আর এই যাত্রাপথের কথা স্মরণ করে একটি টুইট করেন শাহরুখ খান। সেখানে তিনি লেখেন ২৮ বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করার কথা। কৃতজ্ঞতা জানান দর্শকদের।

স্ত্রী গৌরী খানের তোলা একটি ছবি টুইটারে শেয়ার করে লেখেন,"আমি নিজেও জানিনা কখন আমার ভালো লাগা, পেশা হয়ে গেল। সকল দর্শকদের ধন্যবাদ আমাকে ২৮ বছর ধরে আপনাদের মনোরঞ্জন করতে দেওয়ার সুযোগ করে দেওয়ার জন্য। আমার পেশার থেকে ভালোলাগাটাকে বেশি গুরুত্ব দিয়ে গেছি। ২৮ বছর এবং অগুনতি।" আরও পড়ুন, চনমনে স্মৃতি ইরানির র‌্যাম্প ওয়াকের ভিডিও শেয়ার করলেন স্মৃতিমেদুর একতা কাপুর

দর্শকদের পাশাপাশি স্ত্রী গৌরী খানকেও ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি। জীবনের প্রতিটি পদক্ষেপে গৌরীকে পাওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন তাঁকে। তাঁর জীবনের সমস্ত বাধা দূর করে, সমস্ত সমস্যায় চ্যালেঞ্জ করে নিজেকে যেভাবে এগিয়ে নিয়ে গেছেন তা সত্যিই সাধুবাদ জানাতে হয়। প্রচুর পরিশ্রম আর কাজের প্রতি নিজেকে উৎসর্গ করার জন্যই সকলের মনে এভাবেই বিরাজ করবেন বলিউড বাদশাহ।