Salman Khan: সিধু খুনের পর ভয় ধরাচ্ছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, কড়া নিরাপত্তার মোড়কে সলমন খান
Salman Khan (Photo Credit: Instagram)

মুম্বই, ৩১ মে:  পাঞ্জাবের জনপ্রিয় গায়ক সিধু মুসওয়ালার (Sidhu Mooswala) খুনের পর নিরাপত্তা বাড়ানো হল সলমন খানের (Salman Khan)। সিধু মুসওয়ালার খুনের পর যাতে কোনওভাবে সলমন খানের নিরাপত্তা বিঘ্নিত না হয়,  তারজন্যই বলিউড তারকাকে পুলিশ নজরে রেখেছে বলে খবর। কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই গ্যাং যাতে কোনওভাবে সলমন খানের আশপাশে ঘেঁষতে না পরে, তারজন্যই পদক্ষেপ করা হচ্ছে। প্রসঙ্গত কৃষ্ণসার হরিণ শিকার মামলায় সলমন খানকে খুনের হুমকি দেয় লরেন্স বিষ্ণোই। যোধপুরেই সলমন খানের উপর হামলা করা হবে বলে এর আগে বিষ্ণোইকে হুমকি দিতে শোনা যায়। যা নিয়ে জোর জল্পনা শুরু হয়।

এবার পাঞ্জাবি (Punjabi Singer) গায়ক সিধু মুসওয়ালার খুনের পর সলমন খানের নিরাপত্তা বাড়ানো হয়েছে। সলমনের ব্যান্দ্রার বাড়ির চারপাশে মোতায়েন করা হয়েছে কড়া নিরাপত্তা। অভিনেতার বাড়ির আশপাশে কোনও সন্দেহজনক গতিবিধি লক্ষ্য করলে ততক্ষণাৎ ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয় পুলিশের তরফে।

আরও পড়ুন:  Mika Singh: সিধু খুনের পর বাড়ল মিকা সিংয়ের নিরাপত্তা, যোধপুরে কড়া পাহারায় বলিউডের জনপ্রিয় গায়ক

প্রসঙ্গত সিধু মুসওয়ালার খুনের পর বলিউডের (Bollywood) জনপ্রিয় গায়ক মিকা সিংয়ের নিরাপত্তাও বাড়ানো হয়েছে। একটি শোয়ের শ্যুটিংয়ের জন্য  মিকা বর্তমানে যোধপুরে রয়েছেন। যোধপুরে মিকার হোটেল ঘিরে ফেলা হয়েছে নিরাপত্তার মোড়কে। সেই সঙ্গে পুলিশের টহলদারি গাড়িও সব সময় নজর রাখছে মিকা সিং যে হোটেলে রয়েছেন, তার উপর।