Mika Singh: সিধু খুনের পর বাড়ল মিকা সিংয়ের নিরাপত্তা, যোধপুরে কড়া পাহারায় বলিউডের জনপ্রিয় গায়ক
Mika Singh (Photo Credits: Twitter)

মুম্বই, ৩১ মে:  পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালার খুনের (Sidhu Mooswala) পর এবার বাড়ানো হল মিকা সিংয়ের (Mika Singh) নিরাপত্তা। বর্তমানে যোধপুরে শ্যুটিং করছেন মিকা সিং। মিকার হোটেলের বাইরে যাতে মাছিও গলতে না পারে, তারজন্য কঠোর করা হয়েছে নিরাপত্তা। যোধপুরে 'স্বয়ংবর মিকা কি ভোটি' নামে একটি অনুষ্ঠানের শ্যুটিংয়ের জন্য আপাতত যোধপুরে রয়েছেন বলিউডের এই জনপ্রিয় গায়ক।

যোধপুরের ডিসিপি জানান, মিকা সিংয়ের হোটেলের বাইরে নিরাপত্তা বাড়ানো হয়েছে। কিন্তু নিরাপত্তা বাড়ানোর জন্য মিকা কখনও তাঁদের কাছে আবেদন করেননি। সিধু মুসওয়ালার খুনের পর যাতে কোনওভাবে মিকার নিরাপত্তা বিঘ্নিত না হয়, তারজন্যই এই পদক্ষেপ  বলে জানান যোধপুরের ডিসিপি। এসবের পাশাপাশি মিকার হোটেলের বাইরে পুলিশের একটি টহলদারি গাড়ি সসব সময় পাহারায় রয়েছে বলেও খবর।

আরও পড়ুন:  Sidhu Moose Wala: সিধু খুনের পর তাঁকে 'মিথ্যে এনকাউন্টারে হত্যা করা হতে পারে', আদালতের দ্বারস্থ গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই

সম্প্রতি ইন্ডিয়া টুডে টিভির একটি সাক্ষাৎকারে মিকা সিং জানান, সিধু মুসওয়ালা একের পর এক হুমকি পান গ্যাংস্টারদের কাছ থেকে। এমনকী, রাজনীতিবিদ এবং গায়কদের শেষ করার জন্য পাঞ্জাবে কুখ্যাত গ্যাংস্টারদের বেশ কয়েকটি দল সক্রিয় বলেও দাবি করেন মিকা।

রবিবার পাঞ্জাবের মনসায় গুলি করে হত্যা করা হয় পাঞ্জাবি গায়ক সিধু মুসওয়ালাকে। ওই ঘটনার পর থেকে চড়তে শুরু করেছে উত্তেজনার পারদ।