Akshay Kumar On Richa Chadha: 'সেনা বাহিনী রয়েছে বলেই আমরা আছি', রিচার গালওয়ান ট্য়ুইটের সমালোচনায় অক্ষয়
Richa Chadha, Akshay Kumar (Photo Credit: Facebook/PTI)

মুম্বই, ২৪ নভেম্বর: রিচা চাড্ডার (Richa Chadha) গালওয়ান ট্যুইট নিয়ে যখন জোর বিতর্ক শুরু হয়েছে, সেই সময় মুখ খুললেন অক্ষয় কুমার। নিজের সোশ্যাল হ্যান্ডেলে রিচার গালওয়ান ট্য়ুইট নিয়ে সরব হন অক্ষয় কুমার। অক্ষয় বলেন,  'রিচা যে ট্যুইট করেছে, তা দেখে কষ্ট পেয়েছেন তিনি। কোনওভাবেই সেনা বাহিনীর প্রতি অকৃতজ্ঞ হওয়া যাবে না। ওঁরা আছেন বলেই আমরা আছি।' অক্ষয় কুমারের (Akshay Kumar) ওই ট্যুইট নিয়ে ফের চর্চা শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এদিকে রিচা চাড্ডার ট্য়ুইটের পর তাঁর সমালোচনা করা হয় দ্য ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লিয়জের তরফে। ভারতীয় সেনাকে নিয়ে রিচা চাড্ডা যে মন্তব্য করেন, তার প্রকাশ্যে বিরোধিতা করা হয় সংশ্লিষ্ট সংস্থার তরফে।

আরও পড়ুন: FIR Against Richa Chadha: সেনাকে অপমানের অভিযোগে দায়ের FIR, গ্রেফতারের দাবি রিচা চাড্ডাকে

'গালওয়ান সেইস হাই' বলে রিচা চাড্ডা ভারতীয় সেনাকে (Indian Army) অপমান করেছেন। এমন অভিযোগে যখন রিচার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে শুরু করেন নেটিজটেনদের একাংশ, সেই সময় অভিনেত্রীর বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ। সুপ্রিম কোর্টের (Supreme Court) আইনজীবী বীনিত জিন্দাল দিল্লি পুলিশের কাছে রিচা চাড্ডার বিরুদ্ধে দায়ের করেন অভিযোগ। ভারতীয় সেনাকে অপমানের অভিযোগে শিগগিরই বলিউড অভিনেত্রী রিচা চাড্ডাকে গ্রেফতার করা হোক বলেও নিজের এফআইআর কপিতে দাবি করেন সুপ্রিম কোর্টের আইনজীবী বীনিত জিন্দাল।

প্রসঙ্গত গালওয়ান (Galwan) প্রসঙ্গে রিচা চাড্ডাকে নিয়ে জোর সমালোচনা শুরু হলে. চাপের মুখে পড়ে শেষ পর্যন্ত ক্ষমা চেয়ে নেন অভিনেত্রী। তাতেও বন্ধ হয়নি বিতর্ক।