SSR Case: এনসিবির কাছে ড্রাগ কানেকশনের কথা স্বীকার রিয়া চক্রবর্তীর; সাংবাদিকরা রিয়াকে হেনস্থা করেছেন, টুইট মহিলা জাতীয় কমিশন প্রধানের
রিয়া চক্রবর্তী (Photo Credits: Twitter)

সুশান্ত-মৃত্যুতে তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) এনসিবি ৬ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে। হোয়াটসঅ্যাপ চ্যাট, কল রেকর্ডের সূত্রে প্রশ্ন করা হয়। এনসিবি (NCB) সূত্রে খবর, তদন্তে সহযোগিতা করেছেন রিয়া। তদন্তকারীদের সামনে ড্রাগ কানেকশনের কথা স্বীকার করেছেন তিনি। নিজেও নিতেন ড্রাগ, জানালেন তদন্তকারীদের। আজই রিয়ার আইনজীবী মন্তব্য করেন, ভালবাসার মূল্য দিতে গ্রেফতারিতেও রাজি। কাল ফের রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করবে এনসিবি।

এদিকে আজ সকালে এনসিবির অফিসে ঢোকার সময় রিয়াকে সাংবাদিকদের ধস্তাধস্তির মুখোমুখি হতে হয় সেই ভিডিও রিটুইট করে রিয়াকে হেনস্থা করা হচ্ছে বলে দাবি করেন জাতীয় মহিলা কমিশন (NCW) প্রধান রেখা শর্মা (Rekha Sharma)। তিনি ঘটনার তীব্র নিন্দা করেন। তিনি বলেন,'সংবাদমাধ্যমের নিয়মনীতি বলে কিছু নেই? ৪৯ সেকেন্ডের ভিডিওতে দেখলাম কয়েক ডজন সাংবাদি তাঁর ওপর ঝাঁপিয়ে পড়ছেন। আর মাইক এগিয়ে দিয়ে একের পর এক প্রশ্ন ছুড়ে দিচ্ছেন।' আরও পড়ুন, 'রিয়া চক্রবর্তী গ্রেপ্তারের জন্য প্রস্তুত', জানালেন আইনজীবী

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু মামলার সঙ্গে সম্পর্কিত মাদককাণ্ডের তদন্তে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে আজ (Rhea Chakraborty) ডেকে পাঠায় নারকাটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau)। তাঁর বাড়িতে গিয়ে সমন দিয়ে আসেন এনসিবি-র আধিকারিকরা। এদিকে রিয়ার আইনজীবী জানিয়েছেন, তাঁর মক্কেল গ্রেপ্তারির জন্য তৈরি আছেন।

এক বিবৃতিতে রিয়ার আইনজীবী সতীশ মানেশিন্দে বলেন, রিয়া চক্রবর্তী গ্রেপ্তারের জন্য প্রস্তুত। কাউকে ভালোবাসা যদি অপরাধ হয় তবে তিনি তাঁর প্রেমের পরিণতি ভোগ করবেন। নির্দোষ হওয়ার কারণে তিনি আগাম জামিনের জন্য আদালতের কাছে যাননি।"

সুশান্ত মৃত্যু তদন্তে মাদক যোগে সম্প্রতি রিয়া চক্রবর্তীর ভাই শৌভিককে গ্রেপ্তার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। শৌভিকের (Showik Chakraborty) পাশাপাশি এনসিবি সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকেও গ্রেপ্তার করেছে।